উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি, দুই রোহিঙ্গা নেতা নিহত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১০ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি, দুই রোহিঙ্গা নেতা নিহত

সম্পাদক
আগস্ট ১০, ২০২২ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে ২ রোহিঙ্গা মাঝি নিহত হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) রাত পৌনে বারোটার দিকে জামতলী ১৫ নম্বর ক্যাম্পে অবস্থানকালে সি ব্লকের হেড মাঝি আবু তালেব (৫০) এবং সি/৯ সাব ব্লকের মাঝি সৈয়দ হোসেনকে (৪০) গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

পুলিশ জানায়, গুলির পর ওই দুইজনকে আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে জামতলী এমএসএফ হাসপাতালে ভর্তি হলে সাব মাঝি সৈয়দ হোসেনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

হেডমাঝি আবু তালেবকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য কুতুপালং হাসপাতালে পাঠানো হয়। কুতুপালং এমএসএফ হসপিটালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

নিহত হেডমাঝি আবু তালেব জামতলী ১৫নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক সি/১ এর আব্দুর রহিমের ছেলে এবং সাব মাঝি ব্লক সি/৯ এর ইমান হোসেনের ছেলে।

রোহিঙ্গা ক্যাম্পে আইন-শৃঙ্খলার দায়িত্বে নিয়োজিত ৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে ৮ থেকে ১০ জন দুষ্কৃতকারী পূর্ব পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

ক্যাম্পে ব্লক রেইড এবং অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।