মেলান্দহে স্বর্গে বিল থেকে লাশ উদ্ধার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১০ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মেলান্দহে স্বর্গে বিল থেকে লাশ উদ্ধার

মোঃ রাশেদুল ইসলাম রনি
আগস্ট ১০, ২০২২ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রাশেদুল ইসলাম রনিঃ জামালপুর মেলান্দহ উপজেলা ,দুরমুট ইউনিয়নের রুকনাই স্বর্গে বিল থেকে মোহাম্মদ ফরহাদ ( ৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার ৯ আগস্ট আনুমানিক সন্ধ্যা ছয়টার সময় স্বর্গেবিল থেকে লাশ উদ্ধার করা হয়।
নিহত ফরহাদ খুদিয়া কান্দা গ্রামের মৃত আফসার মাতবরের ছেলে। এই স্বর্গে বিলটি রিপন ও হিরার নামের লিজ রয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায় সোমবার দিবাগত রাত্রে ফরহাদ ঘর থেকে বেরিয়ে স্বর্গে বিলে ছাউনি ঘরে জুয়া খেলতে যায়। দীর্ঘক্ষণ যাবৎ স্ত্রীর অপেক্ষায় ফরহাদ ঘরে না ফিরলে স্বজনরা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে পার্শ্ববর্তী বিলে লাশ ভাসতে দেখে পায়,পরে স্থানীয়রা থানায় খবর দেয়।
এদিকে নিহত ফরহাদের স্ত্রী রাশেদার অভিযোগ পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ তার স্বামী ফরহাদকে হত্যা করে লাশ বিলে ফেলে দিয়েছে।
দূরমুট ইউনিয়নের শিবাব উদ্দিন বলেন, ফরহাদের নাকের ভিতরে থেকে রক্ত বের হতে দেখা গেছে। এতে ধারণা করা হচ্ছে ফরহাদকে হত্যা করে লাশ স্বর্গে বিলে ফেলে দেয় দুর্বৃত্তরা।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন বলেন নিহত ফরহাদের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরত হাল করা হয়েছে। এতে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি ।তবুও অভিযোগ পরিপ্রেক্ষিতে ফরহাদের লাশ ময়না তদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত বলা যাবে ফরহাদকে হত্যা করা হয়েছে নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে স্বর্গে বিলে পড়ে মারা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।