কোতয়ালী এলাকায় ২৪০৫৬০ পিস অবৈধ বিদেশী ঔষধ কালোবাজারী চক্রের ০১ সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব। – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১২ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

কোতয়ালী এলাকায় ২৪০৫৬০ পিস অবৈধ বিদেশী ঔষধ কালোবাজারী চক্রের ০১ সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব।

সম্পাদক
আগস্ট ১২, ২০২২ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ গতকাল ১০ আগস্ট বৃহস্পতিবার র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন ইসলামপুর রোড হাজী রানী মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ১৫,০০,০০০/- (পনের লক্ষ) টাকা মূল্যের ২,৪০,৫৬০ (দুই লক্ষ চল্লিশ হাজার পাঁচশত ষাট) পিস অবৈধ বিদেশী ঔষধসহ ঔষধ কালোবাজারী চক্রের ০১ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আমিনুল হক (৩৩) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সক্রিয় সদস্য। সে বেশ কিছুদিন যাবৎ অবৈধভাবে বিভিন্ন বিদেশী কোম্পানির ঔষধ কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে কোতয়ালীসহ ঢাকা শহরের বিভিন্ন ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।