শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মধ্যে খাবার বিতরণ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১২ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মধ্যে খাবার বিতরণ

সম্পাদক
আগস্ট ১২, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃজসিম উদ্দিনঃ শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মধ্যে খাবার বিতরণ

১৯৭৫ সালের ১৫ আগস্ট, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধানমন্ডির ৩২ নম্বরের নিজ বাসায় ঘাতকের নির্মম বুলেটের আঘাতে স্ব-পরিবারে শহীদ হন। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে র‌্যাব সদর দপ্তর কর্তৃক পবিত্র কোরআন খতম, বিশেষ দোয়া ও মোনাজাত, এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ, বিশেষ আলোচনা সভা, প্রামাণ্যচিত্র প্রদর্শনীসহ কতিপয় কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আজ র‌্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম, রাজধানী উত্তরার বাইতুস সালাম মসজিদ-মাদরাসা কমপ্লেক্সে দুঃস্থ ও এতিমের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করেন। উক্ত খাদ্য বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্), অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ও র‌্যাবের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। র‌্যাব-১ এর তত্ত¡াবধানে উক্ত খাদ্য বিতরণ কর্মসূচিতে ০২ শতাধিক দুঃস্থ ও এতিমের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। এছাড়াও, সারাদেশে র‌্যাবের সকল ব্যাটালিয়নের তত্ত¡াবধানে ০৩ হাজারের অধিক অসহায়, দুঃস্থ, এতিম ও দরিদ্রের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। এছাড়াও, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে র‌্যাব সদর দপ্তর কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র কোরআন খতম সম্পন্ন করা হয়। অদ্য জুমার নামাজের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং নিহত অন্যান্য শহীদদের আত্মার মাগফেরাত কামনায় র‌্যাব সদর দপ্তর কেন্দ্রীয় জামে মসজিদসহ র‌্যাবের সকল মসজিদে দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।