১৫ই আগষ্টের নির্মম হত্যাকান্ড ছিলো পরিকল্পিত খসরু চৌধুরী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১২ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

১৫ই আগষ্টের নির্মম হত্যাকান্ড ছিলো পরিকল্পিত খসরু চৌধুরী

বার্তা কক্ষ
আগস্ট ১২, ২০২২ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

 স্টাফ রিপোর্টারঃ১৯৭৫ সালের ১৫ই আগষ্টের নির্মম  হত্যাকান্ড ছিলো সুদুরপ্রসারিও পরিকল্পিত একটি হত্যাকান্ড বলে  উল্লেখ করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী।তিনি আরো  বলেন, আগষ্ট মাস বাংলার  জাতির জন্য শোকের মাস একটি মাস। দেশের ভেতরে ও আন্তর্জাতিক পর্যায়ে ষড়যন্ত্রকারীরা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু সরকারের বিরুদ্ধে শুরু হয় মিথ্যা অপপ্রচার অবশেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতের অন্ধকারে জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবার নির্মমভাবে হত্যা করা হয়।
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার সকালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৭ নং ওয়ার্ড মর্নিংওয়ার্ক সিটিজেন সোসাইটির উদ্যোগে ও কেসি ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত মিলাদ- মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহ আলমসহ প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে বঙ্গবন্ধু সহ ১৫ই আগষ্টে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন  করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।