মুরগির একটি ডিম বিক্রি হলো ৬০ হাজার টাকায়! – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৩ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

মুরগির একটি ডিম বিক্রি হলো ৬০ হাজার টাকায়!

সম্পাদক
আগস্ট ১৩, ২০২২ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

বাজার থেকে দেশি মুরগির ডিম কিনতে গেলে সর্বাধিক দাম পড়ে ৯-১০ টাকা। কিন্তু কখনো শুনেছেন মুরগির একটি ডিম বিক্রি হয়েছে প্রায় ৬০ হাজার টাকায়? অবিশ্বাস্য লাগলেও এমনই হয়েছেন ব্রিটেনে। ৫০০ পাউন্ডে বিক্রি হয়েছে মুরগির একটি ডিম। খবর টাইমস নাউ নিউজের।

খবরে বলা হয়, ব্রিটেনের একটি পরিবার মুরগিটিকে বেশ কয়েক বছর আগে বাড়িতে নিয়ে এসেছিল। তাদের একটি খামারও রয়েছে। পরিবারের সব সদস্যরাই মুরগিগুলির দেখাশোনা করেন। মুরগিগুলির এক একটি নামও দিয়েছে ওই পরিবার। অ্যানাবিল মুলাশি নামে ওই পরিবারের এক সদস্য কিছু দিন আগেই দেখেন যে, টুইনস্কি নামে একটি মুরগি যে ক’টি ডিম পেড়েছে, তার মধ্যে একটি ডিম আকৃতিগতভাবে অন্যগুলির তুলনায় একেবারেই আলাদা।

মুলাশি জানিয়েছেন, টুইনস্কির ওই ডিমের আকৃতি পুরো গোল। যা সম্পূর্ণ ব্যতিক্রম একটি ঘটনা। এরপরই তিনি গুগলে সার্চ করেন এমন কোনো ঘটনা আগে ঘটেছিল কিনা। মুলাশি দেখেন, এক কোটিতে এ রকম ঘটনা একটিই হয়। বিষয়টি জানার পরই মুলাশি ডিমটি বিক্রির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপন দেন। আশ্চর্যজনকভাবে, একজন ক্রেতাও পেয়ে যান তিনি। ৫০০ পাউন্ড যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬০ হাজার টাকায় বিক্রি হয় সেই ডিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।