পিরোজপুরে স্বামীর দুই হাতের কবজি কেটে দিলেন স্ত্রী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৩ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

পিরোজপুরে স্বামীর দুই হাতের কবজি কেটে দিলেন স্ত্রী

সম্পাদক
আগস্ট ১৩, ২০২২ ২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুরের নেছারাবাদে (স্বরূপকাঠি) পারিবারিক কলহের জেরে স্বামী জাহারুল ইসলামের (৪৫) দুই হাতের কবজি কেটে ফেলার অভিযোগ উঠেছে স্ত্রী মুর্শিদা বেগমের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ জাহারুলের স্ত্রী মুর্শিদাকে আটক করেছে।

গত শুক্রবার (১২ আগস্ট) ভোর রাতে পিরোজপুরের উপজেলার বালিহারী গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে স’মিলের শ্রমিক জাহারুল ইসলামের নিজবাড়িতে এ ঘটনা ঘটে। প্রতিবেশীরা ওই দিন সকালে জাহারুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, শুনেছি স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে জাহারুলের দুই হাতের কবজি বিচ্ছিন্ন করা হয়েছে।গতকাল জাহারুলের বোন থানায় এফআইআর করলে ঘটনায় তার স্ত্রী মুর্শিদাকে আটক করা হয়েছে। শনিবার (১৩ আগস্ট) তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।