কুড়িগ্রামে সেবা দিয়ে যাচ্ছেন নূরনবী সরকার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৩ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে সেবা দিয়ে যাচ্ছেন নূরনবী সরকার

স্টাফ রিপোর্টার
আগস্ট ১৩, ২০২২ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রামের পান্ডুল বাজার,উলিপুর, ও দূর্গাপুর এলাকায় সঠিক সেবা দিয়ে যাচ্ছেন ডিপ্লোমা প্যারামেডিকেল ডক্টর নূরনবী সরকার।

কুড়িগ্রাম জেলার বিভিন্ন এলাকায় ঘুরে জানাগেছে টাকা না থাকলেও ফ্রি চিকিৎসা দিচ্ছেন তিনি।সাধারণ গরিব দুঃখি মানুষের পাশে সব সময় আলোকিত সেবাই তার ধর্ম।দৈনিক মুক্ত বাংলার আলাপ চারিতায় তিনি বলেন,গ্রামের মানুষ সহজ সরল।তাদের মধ্যেই সেবা করে যেতে চাই, সব সময়।আমরা দেখেছি অনেকে দেশে থেকে পাশ করে কিংবা ঢাকার বিভিন্ন মেডিকেল উচ্চ ডিগ্রি নিয়ে বাহিরে চলে যাচ্ছে।তারা একবার ভাবে না গ্রামের মানুষের কথা।কিন্তু আমি একজন ব্যতিক্রম চিকিৎসক দেশকে ভালোবাসি দেশের মানুষকে ভালোবাসি। তাই দেশের সেবায় কাজ করি।গরীব অসহায় মানুষের বন্ধু হয়ে থাকতে চাই।

ঢাকা চলে গেলে অনেক বেতনে চাকরি করতে পারি।কিন্তু দেশের মাটি ও মানুষের ভালোবাসার চাঁদরে নিজেকে মুড়িয়ে নিয়েছি।এই সোনার দেশের কাদামাটি ছেড়ে আমি কোথায় যাবো না।তাদের মধ্যেই সব সময় বেচে থাকতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।