র‍্যাব-৪ এর অভিযানে আশুলিয়া এলাকায় অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ০৩ জন আসামী গ্রেফতার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১৪ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাব-৪ এর অভিযানে আশুলিয়া এলাকায় অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ০৩ জন আসামী গ্রেফতার

মোঃজসিম উদ্দিন
আগস্ট ১৪, ২০২২ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

 

গত  ১২ আগষ্ট শুক্রবার সন্ধ্যায়  সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ঢাকা জেলার ধামরাই থানাধীন এলাকায় কিছু অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে একজন অটোরিক্সা ছিনতাইকারীকে হেফাজতে নেয়ার পরবর্তীতে তার দেওয়া তথ্য মতে জানা যায় যে, সে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের একজন সক্রিয় সদস্য এবং তার সাথে অন্যান্য আরো সদস্য রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকৃত ০২ টি অটোরিক্সাসহ উক্ত সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ নিম্নোক্ত ০৩ জন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, রাজু (৩০), জেলাঃ ঢাকা। মোঃ বদু (৩৬), জেলাঃ কুষ্টিয়া। (গ) মোঃ আরিফ হোসেন বেপারী (৩৮), জেলাঃঢাকা
ঢাকা।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা ছিনতাইয়ের বিষয়ে সত্যতা স্বীকার করে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা পলাতক অজ্ঞাতনামা আরো ৮/১০ জন সহচরদের সহযোগীতায় ঢাকাসহ আশেপাশের জেলা হতে অটোরিক্সা ছিনতাই করে এনে জিরাবো এলাকায় ধৃত আসামী মোঃ রাজুর গাড়ির গ্যারেজে রাখতো এবং সেখান থেকে আসামী রাজু প্রতিটি অটোরিক্সার পার্টস খুলে আলাদা আলাদাভাবে ঢাকা মহানগরের বিভিন্ন খুচরা ও পাইকারী ডিলারদের কাছে বিক্রয় করতো।

৪। উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। ভবিষ্যতেও এরূপ সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।