উত্তরা পশ্চিম থানা আ.লীগের সভাপতি হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১৪ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

উত্তরা পশ্চিম থানা আ.লীগের সভাপতি হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা

ডেক্স রিপোর্ট
আগস্ট ১৪, ২০২২ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

 আলাউদ্দিন আল সোহেল উত্তরার পরিক্ষিত   বঙ্গবন্ধুর সৈনিক  

সম্প্রতি হয়ে যাওয়া ঢাকা মহানগর উত্তর অন্তর্গত উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সম্মেল্নে আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকরা একচেটিয়া ভাবে দাবী তুলেছেন পারিবারিক ভাবেই আওয়ামী লীগ সমর্থক ও মুক্তিযুদ্ধের চেতনার ধারক সৎ, সাহসী, মেধাবী, শিক্ষিত, পরিশ্রমী, ত্যাগী নেতা আলাউদ্দিন আল সোহেল কে উত্তরা পশ্চিম থানা আ.লীগের সভাপতি হিসেবে দেখতে চায় তারা ।

নেতা কর্মীরা স্পষ্ট উচ্চারনে জানান, আমাদের প্রিয় মানুষটির জন্য আমরা সব সময় দোয়া করি এবং বিশ্বাস করি তাঁর হাত ধরেই উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগ সু-সংগঠিত হবে।

এলাকায় তিনি একজন সাদা মনের উদার  মানসিকতার মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। সকল দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। গত দুই টার্মে নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে সাথে নিয়ে অসীম সাহসিকতার সাথে বিএনপি জামাতকে মোকাবেলা করে মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় ভুমিকা রেখেছেন। পরোপকার ও মানব সেবা তার এবং তার পরিবারের ধর্ম বলা চলে। দাম্ভিকতা ও অহংকার মুক্ত দিলখোলা একজন মানুষ এই আলাউদ্দিন আল সোহেল । নিজ ব্যাক্তিত্ত গুনে সবশ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন তিনি।

সকল শ্রেণি পেশার মানুষের ভালোবাসায় তিনি উওরা পশ্চিম থানায় আওয়ামী লীগের (সাবেক) সহ-সভাপতি   পদে নির্বাচিত হয়েছিলেন।দলীয় নেতা কর্মীদের অন্তরের নেতায় রুপান্তরিত হয়েছেন। মেধা,কর্ম প্রয়াস শ্রম ও অধ্যাবশায়ের মাধ্যমে ব্যবস্থাপনাগত দক্ষতা অর্জনের মধ্য দিয়ে তিনি নিজেকে গড়েছেন পরিশীলিতভাবে এক উজ্জ্বল অধ্যায়ে। এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছেন।

উত্তরা পশ্চিম থানা আওয়ামীলিগের একজন বর্ষীয়ান নেতা বলেন, সোহেল বয়সে তরুন কিন্তু দায়িত্ব পালনে আমাদের চাইয়েও দক্ষ।উত্তরার রাজনীতির অঙ্গনেও তার অবদান রয়েছে অনেক বেশি। তিনি সব সময় প্রতিটি নেতা-কর্মীর খোঁজ-খবর রেখেছেন। তৃণমূল নেতা-কর্মীদের ভরসার একমাত্র পাত্র হয়ে দাঁড়িয়েছেন তিনি। আওয়ামী লীগের প্রতিটি মিছিল-মিটিংয়ে অংশ গ্রহনের মাধ্যমে আলাউদ্দিন আল সোহেল আওয়ামী লীগের নেতাদের কাছে তার গ্রহনযোগ্যতার জায়গাটি তৈরি করে নিয়েছেন।

সদা-হাস্যজ্বল, কর্মীবান্ধব ও তরুন সমাজসেবক আলাউদ্দিন আল সোহেল সব সময় দলিয় সভা সমাবেশে বলে থাকেন আমি জনগণের সেবা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। রাজনীতি করি বঙ্গবন্ধু আদর্শ বুকে ধারন করে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন মূলক কাজ করতে পারলে ভাল লাগে। জনগণের সেবা করতে পেরে আমি আনন্দিত। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে উত্তরা পশ্চিম থানার সকল নেতা কর্মীদের সাথে নিয়ে কাজ করবো আজীবন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।