সিটি করর্পোরেশন পরিবহন বিভাগের ড্রাইভার নাসিরের অসামাজিক কার্যকলাপ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১৪ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সিটি করর্পোরেশন পরিবহন বিভাগের ড্রাইভার নাসিরের অসামাজিক কার্যকলাপ

সম্পাদক
আগস্ট ১৪, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

 

সিটি করপোরেশনের পরিবহন বিভাগের ড্রাইভার নাসিরের অসামাজিক কার্যকলাপের ভিডিও ভাইরাল।

উওর সিটি করপোরেশন পরিবহন বিভাগের  ড্রাইভার নাসির কালশী বালুর মাঠ বস্তির ভিতরে সামাজিক কার্যকলাপ করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গোপন সংবাদ এর ভিত্তিতে জানাগেছে,বালুর মাঠ বস্তি এলাকায় নারী মদ নিয়ে অসামাজিক কার্যকলাপ করছেন তিনি। দৈনিক মুক্ত বাংলার হাতে একটি ভিডিও এসেছে। ফুটেজে দেখা গেছে,দুই নারীসহ মদখেয়ে মাতলামি করছে নাসির।সন্ধার পর পরই এই আমোদ ফুর্তিতে মেতে থাকে নাসির।

কালশী বালুর মাঠ বস্তির রুবেল বলেন,নাসির সিটি করপোরেশন একটি গাড়ি চালায়।কখনো আবার বলে মেয়রের গাড়ি চালাই।নিজেকে অনেক ক্ষমতাধর ব্যক্তি হিসেবে সব জায়গায় জায়ের করে তিনি।

নাম না জানানোর শর্তে একজন ব্যক্তি বলেন, নাসিরের যন্ত্রণায় এই এলাকার মানুষ অতিষ্ঠ।সন্ধা হলেই বিভিন্ন অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়ে যান তিনি।এলাকাবাসী অনেক নিষেধ করার পরও কোন কাজে আসেনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।