গাজীপুরে পুলিশ কমিশনারের সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে পুলিশ কমিশনারের সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সম্পাদক
আগস্ট ১৫, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

 

গতকাল ১৪ আগষ্ট রবিবার দুপুরে ৩ঃ০০ জিএমপি হেডকোয়ার্টার্সে ২য় তলায় কনফারেন্স রুমে গাজীপুরস্থ সকল ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করেন জিএমপি’র পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার)।

গত ১৩ জুলাই গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেন।যোগদানের অব্যবহিত পরেই পুলিশ কমিশনার যানজটমুক্ত নগর উপহার দেওয়ার এবং মাদক নির্মূল কে তার অন্যতম এজেন্ডা হিসেবে চিহ্নিত করেন।পুলিশ কমিশনার বলেন যেকোনো অপরাধজনক কার্যক্রম নিয়ন্ত্রণে ”জিরো টলারেন্স’মেনে চলবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।
এরই ধারাবাহিকতায় দেশের উত্তর, উত্তর-পশ্চিমাঞ্চল ও উত্তর-পূর্বাঞ্চলের যোগাযোগ ব্যবস্থার লাইফ লাইন হিসেবে পরিচিত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজট মুক্ত এবং মহাসড়কে শৃঙ্খলা নিশ্চিত করতে সম্মিলিত পদক্ষেপ গ্রহণ করায় যা জীবন ও জীবিকার নতুন দিগন্ত উন্মোচন করেছে এবং সর্বমহলে প্রশংসিত হয়েছে। মাদকের বিরুদ্ধে “জিরো টলারেন্স” নীতি বাস্তবায়নের লক্ষ্যে পুলিশ কমিশনার মহোদয় স্পষ্ট নির্দেশনা অনুযায়ী সামান্য মাদক নিয়ে ধরা পড়লেও তার প্রাপ্তিস্থান সহ এর সাথে জড়িত যত সাপ্লাই চেইন রয়েছে সকলকে আইনের আওতায় পর্যায়ক্রমে আনা হচ্ছে।

পুলিশ কমিশনার সভায় উপস্থিত সাংবাদিকদের এক সাথে কাজ করার আহবান জানান তিনি এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

এসময়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনারসহ গাজীপুর মেট্টোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকতা বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।