ম্যানেজিং কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ম্যানেজিং কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

রাজন ইসলাম রাজু
আগস্ট ১৬, ২০২২ ১২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

 

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গাজীপুরের আব্দুল মজিদ আকন্দ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির উদ্যোগে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী পালন করা হয়।

জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কবিতা আবৃত্তি, চারুকারু ও রচনা প্রতিযোগিতার দোয়া মাহফিল গণ ভোজ আয়োজন করা হয়েছে।

সোমবার (১৫ আগষ্ট) সকাল ৬:১৫ মিনিটে যথাযথ মর্যাদায় আব্দুল মজিদ আকন্দ মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন ।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন

গাজীপুর মহানগর আওয়ামী লীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং আব্দুল মজিদ আকন্দ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মাননীয় সভাপতি এ বি এম নাসির উদ্দিন নাসির উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বিদ্যালয়ের প্রধান শিক্ষক , ম্যানেজিং কমিটি ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ সহ স্কুলের শিক্ষার্থীরা।

পরে সকলের অংশগ্রহণের র‍্যালি.
আব্দুল মজিদ আকন্দ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষে কবিতা আবৃত্তি, চারুকারু, রচনা প্রতিযোগিতা, বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও আলোচনাসভার আয়োজন করা হয়।

আব্দুল মজিদ আকন্দ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সভাপতির সভাপতিত্বে ও প্রধান শিক্ষকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন আব্দুল মজিদ আকন্দ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ।

আব্দুল মজিদ আকন্দ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সদস্য। অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

আলোচনা সভা শেষে কবিতা আবৃত্তিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবিএম নাসির উদ্দিন নাসির । প্রচারক ও প্রকাশনা সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ. আব্দুল মজিদ আকন্দ মেমোরিয়াল।
উচ্চবিদ্যালয়ের সভাপতি।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য । প্রধান শিক্ষক সহ শিক্ষক – শিক্ষিকাবৃন্দ।

সর্বশেষে দোয়া মাহফিল ও গণভোজ এর মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।