খালপারে সিটি করপোরেশন রাস্তার উপর ফুটপাত৷ বাণিজ্য – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

খালপারে সিটি করপোরেশন রাস্তার উপর ফুটপাত৷ বাণিজ্য

সম্পাদক
আগস্ট ১৬, ২০২২ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

 

ভোগান্তি পোহাতে হচ্ছে সাধারণ মানুষের

তুরাগের ১২ নং সেক্টর খালপার এলাকায় সিটি করপোরেশনের রাস্তায় উপরেই চলছে অবাধে ফুটপাত।ভোগান্তি পোহাতে হচ্ছে সাধারণ পথচারীদের।

সকাল নামে একজন পথচারী বলেন,রাস্তা সাধারণ মানুষের চলাচলের জায়গা। কিন্তু রাস্তার উপরে বসছে ফুটপাত।এই ফুটপাতের কারণে সারাদিন লেগে থাকে যানযট।

সায়েম নামে একজন পথচারী বলেন,স্কুল কলেজ ছুটি হলেই শুরু হয় যানযট।রাস্তা দখল করে দোকান বসিয়ে ব্যবসা করে যাচ্ছে দোকানীরা।কিন্তু সমস্যা পোহাতে হচ্ছে সাধারণ মানুষের।

এক দোকানী বলেন,প্রতিদিন ৫০০ টাকা করে দেই।কে বা কারা নেয় জানতে চাইলে বলেন, মোস্তফা নামে একজন ব্যক্তি বিকেলে এসে টাকা নিয়ে যায়।

আরেক হোটেল দোকানী বলেন ৬০০ টাকা করে প্রতিদিন দেই। কে বা কারা নেয় বলতে পারবো না।

গোপন সূত্রে,জানাযায় তুরাগ থানা ও ডিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির ইন্ধনে চলছে এই অবৈধ ফুটপাত।বিকেলের পরপরই মোস্তফা টাকা তুলে মিরাজ নামে এক চাঁদাবাজে দেয়।মিরাজ বিভিন্ন মহলে এই টাকার ভাগবাটোয়ারা করে।

 

সরেজমিনে গিয়ে দেখা গেছে,১৫০ থেকে ১৬০ টির অধিক দোকান বসিয়ে,তোলা হচ্ছে চাঁদা।প্রতিদিন গড়ে চাঁদার পরিমাণ আসে ৭৫০০০/ টাকা।

এই বিষয় অঞ্চল ৮ এর নির্বাহী কর্মকর্তা সাজিয়ে আফরিন বলেন,কিছুদিন আগেও অভিযান করে সব ভেঙে দেওয়া হয়েছে।সরেজমিনে পরিদর্শন করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।