জাতীয় শোক দিবসে খিলক্ষেত থানা আওয়ামী লীগ নেতার শোক – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৭ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

জাতীয় শোক দিবসে খিলক্ষেত থানা আওয়ামী লীগ নেতার শোক

সম্পাদক
আগস্ট ১৭, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর মহানগর এর খিলক্ষেত থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আগামী দিনের সাধারণ সম্পাদক পদে আলোচিত নেতা শাহীনুর ইসলাম নগর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি ও ১৮ আসনের এমপি আলহাজ্ব হাবিব হাসান এর পক্ষ থেকে বঙ্গবন্ধু সহ সকল শহিদের বিনম্র শ্রদ্ধা জানিয়ে ছেন।
তিনি বলেন, রাজনৈতিক ষড়যন্ত্র ১৫ আগস্ট দেশ বঙ্গবন্ধুর সপ্ন ও চেতনায় হাঁটছে। খিলক্ষেত থানা আওমীলীগ, যুবলীগ সহ সকল অঙ্গ সংগঠন আগামী দিনে সকল ষড়যন্ত্র রুখতে এক সাথে কাজ করছে। থানার আওয়ামী লীগ, যুবলীগ সহ সকল অঙ্গ সংগঠন জননেতা হাবিব হাসান এর নেতৃত্বে শক্তি শালী হচ্ছে।

তিনি আরও বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালরাতে ঘাতকের হাতে নিহত হন বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুননেছা, পুত্র শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল, শেখ কামালের স্ত্রী সুলতানা কামাল, জামালের স্ত্রী রোজী জামাল, বঙ্গবন্ধুর ভাই শেখ নাসের, এসবি অফিসার সিদ্দিকুর রহমান, কর্ণেল জামিল, সেনা সদস্য সৈয়দ মাহবুবুল হক, প্রায় একই সময়ে ঘাতকরা বঙ্গবন্ধুর ভাগ্নে যুবলীগ নেতা শেখ ফজলুল হক মণির বাসায় হামলা চালিয়ে শেখ ফজলুল হক মণি, তাঁর অন্ত:সত্তা স্ত্রী আরজু মণি, বঙ্গবন্ধুর ভগ্নিপতি আবদুর রব সেরনিয়াতের বাসায় হামলা করে সেরনিয়াবাত ও তার কন্যা বেবী, পুত্র আরিফ সেরনিয়াবাত, নাতি সুকান্ত বাবু, আবদুর রব সেরনিয়াবাতের বড় ভাইয়ের ছেলে সজীব সেরনিয়াবাত এবং এক আত্মীয় বেন্টু খান। জাতি আজ গভীর শোক ও শ্রদ্ধায় স্মরণ করবে সকল শহীদকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।