ঔষধের আড়ালে মাদক বিক্রি গ্রেপ্তার ১ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ২০ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ঔষধের আড়ালে মাদক বিক্রি গ্রেপ্তার ১

মোঃরফিকুল ইসলাম মিঠু
আগস্ট ২০, ২০২২ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

 

রাজধানীর আব্দুল্লাহপুর   থেকে মোঃ শাহেদ হোসেন রানা (৩৮) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ ।শামীম এসময় তার কাছ থেকে ২৮০ পিস বুপ্রেনরফিন উদ্ধার করা হয়। বুপ্রেনরফিন এক ধরনের মাদক যা ইঞ্জেকশনের মাধ্যমে গ্রহণ করা হয়। উত্তরা পশ্চিম থানার ৯ নং সেক্টরের আব্দুল্লাহপুর পুলিশ বক্সের পাশে নির্মানাধীন ফ্লাই ওভারের নিচ থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ তাকে আটক করলে তিনি প্রথমে এগুলো ওষুধ বলে দাবি করেন। কিন্তু পরবর্তীতে তল্লাশি চালিয়ে বুপ্রেনরফিন মাদক বলে নিশ্চিত হয় পুলিশ।

গ্রেফতারকৃত রানা ঢাকা ওয়ারি থানার উত্তর মৈশুণ্ডি এলাকার মোঃ নাজিম উদ্দিনের ছেলে।

রানা একজন পেশাদার মাদক বিক্রেতা বলে জানান পশ্চিমা থানার ওসি মহসিন। নগরীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মাদক আইনে চারটি মামলা রয়েছে। মাত্র দুই মাস আগেই জেল থেকে ছাড়া পান রানা। তার মা তার জামিনের ব্যবস্থা করেন। এর আগেও অসংখ্যবার জেলে গেলেও প্রতিবারই তার মা তাকে বের করে আনেন বলে জানান। আজও এই মাদক নিয়ে ক্রেতার কাছে যাচ্ছিলেন রানা। পথে পুলিশ ধরলে ওষুধ দাবি করে পালানোরও চেষ্টা করেন কিন্তু শেষ পর্যন্ত গ্রেফতার হন তিনি। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২৮০ পিস বুপ্রেনরফিন। ওসি মহসিন বলেন মাদক ব্যাবসায়ীরা নিত্য নতুন কৌশল অবলম্বন করলেও পুলিশের চোখ ফাঁকি দিতে ব্যার্থ তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।