রাতারাতি ব্যানার পাল্টে বাসের রুট পরিবর্তনের অভিযোগ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২১ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

রাতারাতি ব্যানার পাল্টে বাসের রুট পরিবর্তনের অভিযোগ

সম্পাদক
আগস্ট ২১, ২০২২ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

 

অনুমোদনকৃত গণপরিবহন (বাস) হঠাৎই ব্যানার পাল্টিয়ে মেট্রোপলিটনে লোকাল ভাবে চলাচল করছে, এমন অভিযোগ উঠেছে আলিফ এন্টারপ্রাইজের নামে। সরজমিনে খোঁজ নিয়ে জানা যায় কিছু অসাধু চক্র মিলে প্রায় শতাধিক গাড়ির ব্যানার পাল্টে রুট অনুমোদনের তোয়াক্কা না করে হাতিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ টাকা।
রাজধানীর মহাখালি থেকে টাংগাইল রুটে চলাচল আলীনূর এন্টারপ্রাইজ নামের গণপরিহবনের (বাস) প্রায় শতাধিক বাস ব্যানার পাল্টে আলিফ এন্টারপ্রাইজের এর ব্যান্যারে চলাচল করছে। জানা যায় আলিফ এন্টারপ্রাইজ নামক গণপরিবহনের (বাস) রুট নং এ ২৯২ যা মেট্রোপলিটন এলাকার মোঃপুর, শিয়া মসজিদ হতে আব্দুল্লাহ পুর এয়ারপোর্ট দিয়ে কামারপাড়া রোড় দিয়ে আশুলিয়া পর্যন্ত যাত্রী নিয়ে চলাচল করবে, কিন্তু সেই রুটের নিয়মের তোয়াক্কা না করে আন্তঃজেলার রুট অনুমোদনকৃত গণপরিবহন (বাস) গুলো মেট্রোপলিটনে চলাচল করছে এ যেন এক অনিয়মের নৈরাজ্য। বেশ কিছু দিন ধরে আন্তঃজেলার রুট অনুমোদন ধারী গণপরিবহন রাতারাতি ব্যান্যার পাল্টে মহাখালী আব্দুল্লাহপুর দিয়ে আশুলিয়া রোড়ে চলাচল করছে। মহাখালী বাসটার্মিনাল সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মালেক অভিযোগ পত্রে এ বিষয়ে নিশ্চিত করেন এবং গত ১৫-০৮-২০২২ ইং তারিখে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট ( বিআরটিএ) বরাবর একটি অভিযোগ করা হয় । দৈনিক বাংলার নব কন্ঠের রিপোর্টার
মুঠোফোনে আলিফ এন্টারপ্রাইজ এর ব্যবস্থাপনা পরিচালক সাইদুর রহমানের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ অভিযোগ ভিত্তিহীন ও মিথ্যা। এছাড়াও উপরোক্ত বিষয়ে জানতে চাইলে আব্দুল্লাহপুরের ট্রাফিক বিভাগের পুলিশ কর্মকর্তা টিআই পান্নু বলেন, গাড়িতে ব্যান্যার পাল্টিয়ে বাস (গণপরিবহন) চলাচলের বিষয়ে আমিও শুনেছি এবং এবিষয়ে সংশ্লিষ্ট ব্যক্তিরা যেন গাড়ির অনুমোদিত কাগজ পত্র দেখায় সে বিষয়ে তাদেঁর তাগিত দিয়েছি।
রাতারাতি ব্যানার পাল্টানো আলিফ এন্টারপ্রাইজের সিন্ডিকেট এর বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে জানান উত্তরা জোনের দায়িত্বরত এসি হানিফুল সাহেব

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।