পানির অবৈধ সংযোগ দিচ্ছেন ঠিকাদার নোমান – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৩ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

পানির অবৈধ সংযোগ দিচ্ছেন ঠিকাদার নোমান

সম্পাদক
আগস্ট ২৩, ২০২২ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

 

সিটি করর্পোরেশনের অনুমতি না নিয়েই রাস্তা কাটছে নোমান।সাংবাদিক বক্তব্য নিতে গেলে হুমকি থানায় জিডি

রাজধানীর দক্ষিণখান এলাকার বিভিন্ন জায়গায় সিটি করর্পোরেশন অনুমতি না নিয়ে রাস্তা কাটার অভিযোগ পাওয়া গেছে ঠিকাদার নোমানের বিরুদ্ধে।

সরেজমিনেগিয়ে দেখা গেছে,দক্ষিণখান মুন্সিবাড়ি, ভাই ভাই মার্কেট,সিন জি পাম্প,দেওয়ান বাড়ির মোড় সহ বিভিন্ন জায়গায় খোঁড়াখুড়ি করে  জনদুর্ভোগ সৃষ্টি করছে।সড়কের দুই পাশ বন্ধ করে ইচ্ছে মত কাজ করছে নোমান বাহিনী।

এই সকল রাস্তা অনুমতি না নিয়েই  খোড়াখুড়ি কাজ করা হচ্ছে বলে জানা যায় ।গত ১৮ আগস্ট দক্ষিণখান ভাই ভাই মার্কেট এলাকার ১৫০ ফিট রাস্তা কেটে ফেলে ঠিকাদার নোমানের লোকজন।বিষয়টি সিটি করর্পোরেশনকে জানালে,একজন পরিদর্শক জড়িমানা করা হবে বলে জানিয়ে যায় ঠিকাদার কতৃপক্ষকে।বিষয়টি নোমানের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের সাথে কুরুচির পূর্ণ কথা বলে এবং দেখে নেওয়ার হুমকি দেয় এই বিষয় ঐ সাংবাদিক ২২ আগস্ট দক্ষিণখান থানায় একটি সাধারণ ডায়েরি করে যাঁহার নং ১৪৮৮।
বিভিন্ন এলাকায় ঘুরে জানাগেছে, নোমান অবৈধ সংযোগ দিয়ে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়ে গেছে।সিটি কর্পোরেশনের নির্দেশনা না মেনে টাকার বিনিময়ে অবৈধ ভাবে  রাস্তা কেটে সংযোগ দিচ্ছে।

এলাকাবাসী অভিযোগ করে বলেন,যে সকল যায়গায় ঠিকাদার নোমান কাজ করছে ঐ সকল জায়গায় পানি পাচ্ছেন না।সঠিক নিয়ম অনুযায়ী কাজ না করার কারণেই এই সমস্যা পোহাতে হচ্ছে এলাকাবাসীর।

এই বিষয়ে অঞ্চল ৭ এর নির্বাহী প্রকৌশলী মোঃফরহাদ বলেন,রাস্তা সিটি করর্পোরেশনের,  কেউ অনুমতি না নিয়ে রাস্তা কাটা অপরাধ।যতটুকু অনুমতি না ছাড়া কাটা হয়েছে আমরা  জড়িমানার আওতায় নিয়ে আসবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।