রাজউক কর্মচারী মার্কেটের বর্তমান কমিটির সাথে উত্তরা পশ্চিম থানার ওসির মতবিনিময় – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৩ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

রাজউক কর্মচারী মার্কেটের বর্তমান কমিটির সাথে উত্তরা পশ্চিম থানার ওসির মতবিনিময়

মোঃরফিকুল ইসলাম মিঠু
আগস্ট ২৩, ২০২২ ১২:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

 

উত্তরা রাজউক কর্মচারী কমার্শিয়াল কমপ্লেক্স পজিশন মালিক ও ব্যবসায়ী উন্নয়ন কমিটির সাথে ২১ শে আগষ্ট বিকাল ৩ ঘটিকায় উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহাসিন সাহেব এক মতবিনিময় সভায় উপস্থিত হন। উক্ত সভায় রাজউক কর্মচারী কমার্শিয়াল কমপ্লেক্স পজিশন মালিকদের নব নির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এ ব্যাপারে উক্ত কমিটির সভাপতি জহিরুল ইসলাম এই প্রতিবেদককে জানান বোনের অসুস্থতাজনিত কারণে তিনি উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থাকতে পারেননি তাই আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করেছেন এবং সকলের কাছে তার বোনের সুস্থতার জন্য তিনি দোয়া চেয়েছেন। তিনি আরো বলেন ওসি সাহেবের নির্দেশনা মোতাবেক মার্কেটর বাহিরে চতুর্দিকে সিসিটিভিক্যামেরা সেট করা হবে।অপরদিকে সাঃসম্পাদক বি এম সুমন তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন নিম্নে তার পাঠকদের জন্য তুলে ধরা হলো।
ধন্যবাদ “মোহাম্মদ মহসিন” ভাই অফিসার ইনচার্জ উত্তরা পশ্চিম থানা। আপনার একাগ্রতা সততা এবং কর্মস্পৃহা আরো উদ্যোমী আর সাহসী করেছে রাজউক কর্মচারী কমার্শিয়াল কমপ্লেক্স এর ব্যবসায়ী নেতৃবৃন্দকে এবং আপনার মার্কেট এর বাইরের সিসি ক্যামেরা স্থাপনের উদ্যেগ এর জন্য কৃতজ্ঞতা।

একজন ভালো অফিসার বদলে দিতে পারে অনেক কিছুই, আপনি তার প্রকৃষ্ট উদাহরণ।

ভালো থাকুন সবসময়, দোয়া ও শুভ-কামনা। কমিটির অন্য সদস্যরা ও উক্ত সিন্ধান্তকে সাধুবাদ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।