দক্ষিণখান উওরখান নিজ অর্থায়নে সড়ক নির্মাণ করলেন খসরু চৌধুরী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৩ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

দক্ষিণখান উওরখান নিজ অর্থায়নে সড়ক নির্মাণ করলেন খসরু চৌধুরী

সরোয়ার হোসেন
আগস্ট ২৩, ২০২২ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, কেসি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান আলহাজ খসরু চৌধুরী সিআইপির নিজস্ব অর্থায়নে রাজধানীর দক্ষিণখান ও উত্তরখানে আরসিসি ঢালাইসহ একাধিক সড়ক নির্মাণ এবং সংস্কার করা হয়েছে।

গত রবিবার রাতে দক্ষিণখান থানার কশাইবাড়ি-দক্ষিণখান বাজার রোডের কেসি হাসপাতাল থেকে ১৭০ ফুট রাস্তা আরসিসি ঢালাই করা হয়। এছাড়া একই এলাকায় দক্ষিণ বাজার থেকে হলান পর্যন্ত রাস্তাটির সংস্কার এবং উত্তরখান চানপাড়া থেকে কাজীবাড়ি পর্যন্ত এক কিলোমিটার রাস্তার সংস্কার কাজ করা হয়।

 

এ সকল  সড়কের আরসিসি ঢালাইসহ সংস্কার কাজের উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, কেসি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান খসরু চৌধুরী। কেসি ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা উপস্থিত থেকে এসব উন্নয়ন কাজের তদারকি করেন।

সরোয়ার হোসেন সবুজ  নামে দক্ষিণখান এলাকার এক বাসিন্দা জানান, এই এলাকার অধিকাংশ রাস্তার বেহাল দশা। ভাঙাচোরা এই রাস্তাগুলো সামান্য বৃষ্টি হলেই পানি জমে যায়। অটো রিকশা দুর্ঘটনায় প্রতিনিয়ত সাধারণ যাত্রীরা হাত-পা ভেঙে মানবেতর জীবনযাপন করেন।

খসরু চৌধুরীর নিজস্ব অর্থায়নে দক্ষিণখান প্রধান সড়কের ১৭০ ফুট ঢালাই এবং হলান রাস্তাটি সংস্কার করে চলাচলের উপযোগী করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকাবাসী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।