সি পি পির ম্যানেজার নূরের নির্দেশেই অবৈধ ভাবে সড়ক কাটছে ঠিকাদার নোমান – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ২৪ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সি পি পির ম্যানেজার নূরের নির্দেশেই অবৈধ ভাবে সড়ক কাটছে ঠিকাদার নোমান

সরোয়ার হোসেন
আগস্ট ২৪, ২০২২ ১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

        এই সিন্ডিকেটের কাছে  অসহায় সিটি করর্পোরেশন

রাজধানীর দক্ষিণখান ভাই ভাই মার্কেট এলাকায় প্রায়  ১৬০ ফিট রাস্তা কেটে বিভিন্ন বাড়িতে  পানির সংযোগ দিচ্ছে   ঠিকাদার নোমান বাহিনী।

গত ২২ আগস্ট সরেজমিনে গিয়ে দেখা গেছে,রাস্তার দুইপাশ বন্ধ করে কাজ করা হচ্ছে।এতে করে যানচলাচল বন্ধ হয়ে আছে ও পথচারীদের দুর্ভোগ সৃষ্টি হচ্ছে। বিষয়টি সিটি করর্পোরেশনের অঞ্চল ৭ কে অবহিত করলে সিটি করর্পোরেশনের পরিদর্শক মাইনউদ্দীন এসে কাজ বন্ধ করে দেয়।সিটি করর্পোরেশন পরিদর্শক মাইনউদ্দীন  চলে গেলে ফের কাজ শুরু করে নোমানের লোকজন।জানাগেছে, সিটি করর্পোরেশন যে নির্ধারিত সময় ছিলো তা শেষ হওয়ার পরও অবৈধ ভাবে সড়ক কাটছে ঠিকাদার নোমান।

এই বিষয় নোমানের সাথে কথা বললে তিনি সাংবাদিক দের সাথে খারাপ আচরণ করে।  সি পি পির ম্যানেজার নূরের ইন্ধনেই এই অবৈধ ভাবে সড়ক কাটছে নোমান।

অভিযোগ আছে এর আগেও এই সকল সড়ক কাটা হয়েছিল এবং সঠিক ভাবে কাজ না করার কারণেই এই সমস্যায় পরছে এলাকাবাসী।দক্ষিণখান স্কুল রোড,  কাঁচাবাজার , গাওয়াইর এলাকায় এই একি কাজ করছে নোমান।পানির জন্য হাহাকার লেগে আছে এই সকল এলাকায়।বিভিন্ন বাড়ির মালিকদের ম্যানেজ করেই চলছে এই নোমান বাহিনী সিন্ডিকেট।

এই বিষয়ে ৪৭ নং ওয়ার্ড কাউন্সিল মোতালেব মিয়া কোনো উদ্যোগ নেয়নি।যে যারমত রাস্তা কেটে ফেলছে কিন্তু কাউন্সিল কোন ব্যবস্থা গ্রহন করছেনা।বিশ্বস্ত একটি সূত্রে জানা যায়,সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত মাছ বাজারে থাকেন কাউন্সিল মোতালেব।মাছের ব্যবসা বলে কথা।অনেকে সেবা না পেয়ে চলে যাচ্ছে কাউন্সিল অফিস থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।