পুলিশকে লরি চাপা দেয়া ড্রাইভার গ্রেফতার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

পুলিশকে লরি চাপা দেয়া ড্রাইভার গ্রেফতার

মোঃজসিম উদ্দিন
আগস্ট ৩০, ২০২২ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

লুকিয়ে ছিলেন শ্বশুর বাড়ি

ঢাকার উত্তরায় লরি চাপায় নিহত হন ট্রাফিক পুলিশ কনস্টেবল কাজী মাসুদ ও বাস কাউন্টার কর্মচারী জাহাঙ্গীর আলম। এই ঘটনার প্রধান আসামি আব্দুল আল আজাদকে গ্রেফতার করা হয়েছে। আজ সকালে নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ থানার চর ফকিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। লরি চাপা দিয়ে তিনি এখানে শ্বশুর বাড়ি লুকিয়ে ছিলেন।
গ্রেফতার আব্দুল আল আজাদ (২৩)। নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ থানার চর ফকিয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে। গত ২৮ আগস্ট রাতে বেপরোয়াভাবে লরি চালানোর সময় দায়িত্বরত ট্রাফিক কনস্টেবল কাজী মাসুদ ও বাস কাউন্টার কর্মচারী জাহাঙ্গীর আলমকে চাপা দিয়ে পালিয়ে যান ড্রাইভার আব্দুল আল আজাদ। এতে ঘটনাস্থলেই মারা যান কনস্টেবল মাসুদ। চিকিৎসাধীন অবস্থায় পরদিন মারা যান জাহাঙ্গীর আলম। এ ঘটনায় নিহত কনস্টেবলের স্ত্রী রিমি আক্তার বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। ড্রাইভার আজাদ ভারী যান চালালেও তার লাইসেন্স আছে হালকা যান চালানোর। আব্দুল্লাহপুর পুলিশকে লরি চাপা দেওয়ার পর তিনি লরি ফেলে পালিয়ে শ্বশুর বাড়ি পালিয়ে চলে যান। সেখানে খাটের নীচ থেকে বের করে তাকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশের একটি দল। চাপা দেওয়া সেই লরিটিও জব্দ করা হয়েছে।

মোহাম্মদ মহসীন পিপিএম (বার)
ওসি, উত্তরা পশ্চিম থানা
ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।