রাজধানীর যাত্রাবাড়ী, শাহাবাগ ও লালবাগ এলাকা থেকে ৫ ছিনতাইকারী গ্রেফতার!!দেশীয় অস্ত্র উদ্বার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

রাজধানীর যাত্রাবাড়ী, শাহাবাগ ও লালবাগ এলাকা থেকে ৫ ছিনতাইকারী গ্রেফতার!!দেশীয় অস্ত্র উদ্বার

মোঃজসিম উদ্দিন
সেপ্টেম্বর ২, ২০২২ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

 

রাজধানীর যাত্রাবাড়ী, শাহাবাগ ও লালবাগ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারী সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

আজ বৃহস্পতিবার ও বুধবার রাতে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী,শাহাবাগ ও লালবাগ এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, মোঃ মাসুম ব্যাপারী (২৫), মোঃ সাঈদ চৌধুরী সজীব (২৮), মোঃ ইমরান হাওলাদার (২৩),মোঃ নাজমুল শেখ (২১) ও মোঃ হারুনুর রশিদ (৩৫)।

আজ বৃহস্পতিবার রাতে এলিট ফোর্স র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি ফারজানা হক এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ বৃহস্পতিবার র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় দুইটি পৃথক অভিযান চালিয়ে মোঃ মাসুম ব্যাপারী (২৫) ও মোঃ সাঈদ চৌধুরী সজীব (২৮) নামে ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

এএসপি ফারজানা হক জানান, এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ৪টি ছুরি, ১টি সুইজ গিয়ার চাকু, ২টি মোবাইল ফোন ও নগদ- ২৫০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, এছাড়া বুধবার রাতে র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানীর শাহাবাগ ও লালবাগ এলাকায় দুইটি পৃথক অভিযান চালিয়ে ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ইমরান হাওলাদার (২৩), মোঃ নাজমুল শেখ (২১) ও মোঃ হারুনুর রশিদ (৩৫)। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি সুইজ গিয়ার চাকু, ২টি ছুরি ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, শাহাবাগ ও লালবাগসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‌্যাব-১০ এর এ কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।