সোনা পাচারকারী চক্রের সঙ্গে পুলিশের সংঘর্ষ : নিহত ১ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সোনা পাচারকারী চক্রের সঙ্গে পুলিশের সংঘর্ষ : নিহত ১

সম্পাদক
সেপ্টেম্বর ২, ২০২২ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

পুলিশ জানায়, ভারতে সোনা পাচার হতে পারে–এমন খবর পেয়ে গত বৃহস্পতিবার রাতে উপজেলার জামতলার পাঁচপুকুর এলাকার ওরিয়েন্টাল অয়েল কোম্পানি লিমিটেডের সামনে নাভারন-সাতক্ষীরা মহাসড়কে যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও শার্শা থানা–পুলিশ যৌথভাবে অবস্থান নেয়। রাত সাড়ে ১১টার দিকে সেখান দিয়ে দ্রুতগামী একটি সাদা প্রাইভেট কার যাচ্ছিল। এ সময় পুলিশ প্রাইভেট কারটির গতিরোধ করে।

আটক ব্যক্তিদের সোনার বার নিয়ে জিজ্ঞাসাবাদ করার সময় মহাসড়কের দুই দিক থেকে ১০-১৫টি মোটরসাইকেলে করে কয়েক ব্যক্তি এসে পুলিশকে লক্ষ্য করে চার-পাঁচটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে রাবার বুলেট ছুড়লে তারা পালিয়ে যায়।

পরে আটক ব্যক্তিদের সোনার বার নিয়ে জিজ্ঞাসাবাদ করার সময় মহাসড়কের দুই দিক থেকে ১০-১৫টি মোটরসাইকেলে করে কয়েক ব্যক্তি এসে পুলিশকে লক্ষ্য করে চার-পাঁচটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে রাবার বুলেট ছুড়লে তারা পালিয়ে যায়।

চোরাকারবারীদের ছোড়া ককটেলে দুই পুলিশ সদস্য আহত হন। পরে ঘটনাস্থল থেকে ৫০০ গজ দূরে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের নিচে চাপা পড়া অলি মাকড়া নামের এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। তাঁকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

যশোরের নাভারন সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, পুলিশের ওপর চোরাকারবারিরা ককটেল হামলা চালায়। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশও পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। এ সময় একজনকে আহত অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনা আটক দুজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।