মিডিয়া কাভারেজ পেতে বিএনপি নিজেরাই পুলিশের সঙ্গে সংঘর্ষ করছে : ওবায়দুল – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মিডিয়া কাভারেজ পেতে বিএনপি নিজেরাই পুলিশের সঙ্গে সংঘর্ষ করছে : ওবায়দুল

সম্পাদক
সেপ্টেম্বর ২, ২০২২ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জানে, নির্বাচন করে শেখ হাসিনা সরকারকে হটাতে পারবে না। তারা এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে যাচ্ছে। সরকার তাদের ওপর হামলা করছে, এমন অপবাদ দিচ্ছে।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির সেই কর্মীরা যাঁরা এখন আর কর্মী নেই, দুর্বৃত্ত হয়ে গেছেন। যাঁরা সন্ত্রাসী মামলার আসামি, তাঁদের ধরতে যাওয়া কি পুলিশের অপরাধ? খারাপ কাজ যাঁরা করবেন, অপরাধ যাঁরা করবেন, তাঁরা আওয়ামী লীগের হলেও ছাড় নেই। এ কথা প্রধানমন্ত্রীও বারবার বলেছেন। এ বিষয়ে তিনি ‘শূন্য সহিষ্ণুতা’ নীতি অবলম্বন করেন।

বিএনপিকে রাজপথে প্রতিহতের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আমি গায়ে পড়ে আক্রমণ করব না। কিন্তু আমি যদি তাদের দ্বারা আক্রান্ত হই, তখন নিজেকে রক্ষা করার জন্য পাল্টা জবাব দিতে হবে। আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে এ জবাব দেবে।’

বন ও পরিবেশবিষয়ক উপকমিটির চেয়ারম্যান খন্দকার বজলুল রহমানের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দীন,পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, বন ও পরিবেশবিষয়ক উপকমিটির সদস্যসচিব দেলোয়ার হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।