অবৈধ ওষুধ আমদানীর অ‌ভি‌যো‌গে বৈধ আমদানীর সারে ভ‌র্তি কাভার্ড ভ‌্যান আট‌ক – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

অবৈধ ওষুধ আমদানীর অ‌ভি‌যো‌গে বৈধ আমদানীর সারে ভ‌র্তি কাভার্ড ভ‌্যান আট‌ক

সম্পাদক
সেপ্টেম্বর ৩, ২০২২ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক :: কেরানীগঞ্জ থানার পু‌লিশ বৈধ আমদানী সারভ‌র্তি কাভার্ডভ‌্যান আটক ক‌রে হয়রানী কর‌ছে ব‌লে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। ‌বৈধভা‌বে আমদানীকৃত সারভ‌র্তি কাভার্ডভ‌্যান আটক করা হ‌লেও ‌গ্রেফতার হয়‌নি কেউ, আট‌কের পর তিন সপ্তাহ পার হ‌লেও এই বিষয়ে কোন মামলাও হয়নি। তাহ‌লে কেন কা‌দের স্বা‌র্থ হা‌সি‌লের জন‌্য সারভ‌র্তি কাভার্ডভ‌্যান আটক রে‌খে সার গু‌লো নষ্ট করা হ‌চ্ছে প্রশ্ন উ‌ঠে‌ছে ?

কেরানীগঞ্জ ম‌ডেল থানার পু‌লিশ অ‌বৈধ কে‌মিক‌্যাল আমদানীর অ‌ভি‌যো‌গে আটক ক‌রেছে সারভ‌র্তি কাভার্ড।  অ‌বৈধ কে‌মিক‌‌্যা‌লের  মিথ‌্যা অ‌ভি‌যোগে বৈধভা‌বে আমদানীকৃত সারবাহী কাভার্ডভ‌্যান আটক ক‌রে হয়রানীর অ‌ভি‌যোগ ক‌রে‌ছে ভুক্ত‌ভো‌গিরা।  মোঃ নাসিরুজ্জামান না‌মের আমদানীকার‌কের গোডাউ‌নে আমদানী করা সার নামা‌নোর সময় কাভার্ড ভ‌্যান‌টি আটক ক‌রে নি‌য়ে যায় কেরানীগঞ্জ থানা । এসময় আমদানী সং‌শ্লিষ্ট সকল কাগজপত্র এবং তার মোবাইল ফোন থানায় জমা রাখা হয়।: আমদানীকারক মালিকের নাম- মোঃ নাসিরুজ্জামান, ঘটনা ১৫ আগষ্ট  দিবাগত-রাত অর্থাৎ ১৬ আগষ্ট ২০২২ ইং রাত ০৩ টায়।

কাভার্ড ভ্যানে ১৪ টন জিমসাম আছে, এর ভিতরে কিছু ডিক লারসেন বিহিন সার তৈ‌রির ক্চামাল আ‌ছে যা ঔষধ তৈরির কাঁচামাল হি‌সে‌বেও ব‌্যবহার হয়।  এখন পর্যন্ত কোন মামলা বা পেপার পত্রিকা হয়নি।

এ‌দি‌কে সারভ‌র্তি কাভার্ডভ‌্যান উন্মুক্ত তাপমাত্রায় প‌রে থাকায় সারগু‌লোজমাট বে‌ধে নষ্ট হ‌য়ে যাবার আশংকা কর‌ছেন বি‌শেষজ্ঞরা। দ্রুত সিদ্ধান্ত  ‌নি‌য়ে সারগু‌লো গোডাউনজাত করারর ব‌্যবস্থা করা প্রয়োজন ব‌লে ম‌নে ক‌রেন আমদানীকারক প্রতিষ্ঠান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।