পরিবহনে চাঁদাবাজি, ৪ হিজরা গ্রেফতার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

পরিবহনে চাঁদাবাজি, ৪ হিজরা গ্রেফতার

মোঃরফিকুল ইসলাম মিঠু
সেপ্টেম্বর ৩, ২০২২ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

 

ঢাকাসহ সারাদেশে হিজড়াদের অত্যাচারে সাধারণ জনগণ অতিষ্ঠ। উত্তরাতে রয়েছে হিজড়াদের দুটি গ্রুপ এক পক্ষ সমর্থন করে আপন হিজড়া অন্য পক্ষ সমর্থন করে কচি হিজরা। বিভিন্ন অফিস-আদালতে ঘুরে ঘুরে মাসিক চাঁদা আদায় করা তাদের মূল লক্ষ্য। ইতি পূর্ব উত্তরা ৯ নাম্বার সেক্টর হতে দুইজন হিজড়াকে উত্তরা পশ্চিম থানার ওসি মহাসিন সাহেব চাঁদাবাজির অপরাধে আদালতে চালান করেন।
পরিবহনে চাঁদাবাজির অভিযোগে চার হিজরাকে গ্রেফতার করা হয়েছে। আজ সকাল সাড়ে ১০টার দিকে উত্তরা পশ্চিম থানার ৭ নং সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার হিজরারা হলেন, মৌসুমী হিজরা (৩২), অনিকা হিজরা (১৯), তুলী হিজরা (২৪), এবং দুলী হিজরা (২৫),।
গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরেই এই এলাকায় বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজি করতেন। তাদের দাবিকৃত টাকা না দিলে তারা কাউন্টার এবং গাড়িতে রীতিমতো তাণ্ডব চালাতেন। যাত্রীদের সাথে অশ্লীল আচরণ করতেন। আজ সকালে অভিযুক্তরা উত্তরা পশ্চিম থানার ৭ নং সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে এনা পরিবহনের ম্যানেজার জিয়াউল হকের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবি করেন। তিনি দিতে অস্বীকৃতি জানালে তারা যাত্রীদের সাথে অশোভন আচরণ শুরু করেন। এক পর্যায়ে তিনি ৫০০ টাকা দিতে রাজি হন। কিন্তু তারা তাদের দাবিকৃত টাকার জন্য অনড় থাকেন। এক পর্যায়ে তারা জিয়ার পকেট থেকে ১০১০ টাকা নিয়ে নেন এবং আরও ৪৯০ টাকার জন্য কাউন্টারজুড়ে হৈ হুল্লোড় করতে থাকেন। শেষে তিনি পুলিশকে জানালে পুলিশ গিয়ে ৪ জনকে গ্রেফতার করে। এই ঘটনায় জিয়াউল হক বাদি হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে উত্তরা পশ্চিম থানার ওসি মহসিন বলেন আমার থানা এলাকায় কোন চাঁদাবাজের ঠাই নাই যে হোকনা কেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।