টঙ্গীতে আগ্নেয়াস্ত্রসহ মাদক কারবারি গ্রেফতার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ৪ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গীতে আগ্নেয়াস্ত্রসহ মাদক কারবারি গ্রেফতার

রাজন ইসলাম রাজু
সেপ্টেম্বর ৪, ২০২২ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর মহানগরীর টঙ্গীতে হাজীর মাজার বস্তি সাকিনস্থ বটতলা এলাকা থেকে ১৫শত পিস ইয়াবা ট্যাবলেট ও একটি রিভলবারসহ নুরুল ইসলাম (৩৪) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

শনিবার দিবাগত রাতে স্থানীয় হাজীর মাজার বস্তি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নুরুল ইসলাম টঙ্গী পশ্চিম থানাধীন হাজীর মাজার বস্তি এলাকার হারুন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে  হাজীর মাজার বস্তি সানিকস্থ বটতলার সামনে পাকা রাস্তার উপর মাদকের কারবার চলিতেছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) বিভাগ স্যারের দিক নির্দেশনায় এবং সহকারী পুলিশ কমিশনার টঙ্গী জোন স্যারের তত্তাবধানে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থলে গভীর রাতে  উপস্থিত হইয়া অভিযান কালে আসামী মো. নুরুল ইসলামকে ১৫শত পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

পরবর্তীতে আসামী মো. নুরুল ইসলাম এর দেওয়া তথ্য মতে রাত অনুমান ০৩.৪৫ ঘটিকার সময় তাহার নিজ হাতে বাহির করা দেওয়া মতে তাহার টিনের দুতলা বসত বাড়ীর শয়ন কক্ষে খাটের তোষকের নিচ হইতে ০১ (এক) টি পুরাতন লোহার তৈরি কালো রংয়ের রিভলবার যাহার ব্যারেলের একপাশে ইংরেজীতে ইঅজগঅ লেখা আছে, যার দৈর্ঘ্য ৮.৮ ইঞ্চি।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, আসামী দেশের বিভিন্ন এলাকা হইতে মাদক এবং অবৈধ আগ্নেয়াস্ত্র ক্রয় করিয়া মাদক ব্যবসার সাথে আগ্নেয়াস্ত্র বিক্রয় করিয়া থাকে। উল্লেখ্য যে, আসামী মো. নুরুল ইসলাম (৩৪) এর বিরুদ্ধে ডিএমপি এবং জিএমপির বিভিন্ন থানায় ০৫ টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে (১ ডিএমপি উত্তরা পশ্চিম থানার এফআইআর নং-৫৩/১৫৯, তারিখ- ২৮ এপ্রিল, ২০১৯; ধারা- ৩৬(১) সারণির ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮। ২।

টঙ্গী থানার এফআইআর নং-২৬/৬৭১, তারিখ- ১১ অক্টোবর, ২০১৭; ধারা- ১৯(১) এর ৭(ক)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন। ৩। টঙ্গী থানার এফআইআর নং-৭১/২৩৫, তারিখ- ২৯ এপ্রিল, ২০১৭; ধারা- ১৯(১) এর ৭(ক)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন। ৪। টঙ্গী থানার এফআইআর নং-৭৯/৩৩৩, তারিখ- ৩১ মে, ২০১৭; ধারা- ১৯(১) এর ৭(ক)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন।

জিএমপি এর টঙ্গী পশ্চিম থানার এফআইআর নং-১৯/৩৮, তারিখ- ২৬ ফেব্রুয়ারি , ২০২২; ধারা- ৩৬(১) সারণির ১৯(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মামলায় এজাহারভূক্ত আসামী)।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম জানান, গ্রেফতারকৃত আসামি নুরুল ইসলামের বিরুদ্ধে রাজধানীসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে অবৈধ আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।