প্রধানমন্ত্রীর ভারত সফরের সঙ্গীর তালিকায় খসরু চৌধুরী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

প্রধানমন্ত্রীর ভারত সফরের সঙ্গীর তালিকায় খসরু চৌধুরী

মোঃহাসান
সেপ্টেম্বর ৬, ২০২২ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে সফর সঙ্গীর তালিকায় নিপা গ্রুপের চেয়ারম্যান ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মোঃখসরু চৌধুরী( সি আই পি)।তিনি শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উওর আওয়ামী লীগ।

জানাগেছে,ঢাকা ১৮ আসনের নেতাকর্মীদের ভালোবাসা আরেক নাম মোঃখসরু চৌধুরী।দলের প্রত্যেকটি কর্মকাণ্ডে তার ভূমিকা প্রশংসনীয়।দলের বিভিন্ন নেতাকর্মীরা আমাদের  প্রতিবেদককে বলেন,দেশকে যে ভালোবাসে,দেশের মানুষের কল্যানে যে কাজ করবে, জনগণের সুখ দুঃখের যারা পাশে থাকবে, তাদের সাথেই  সব সময়ই আমরা কাজ করে যাবো।ইতিমধ্যে ১৮ আসনের উওরখান ও দক্ষিণখান এলাকার বিভিন্ন সড়ক সংস্করণ ও নির্মাণ করে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি। অএ এলাকার মানুষের মুখে মুখে তার সাফল্যের ধ্বনি শোনা যায়।১৮ আসনের  মানুষ পাশে দাড়ানোর জন্য নিজেই খুলে বসেছেন সেবামূলক সংগঠন কে,সি ফাউন্ডেশন।এই সংগঠন গুলো বিভিন্ন রকম  সেবা মূলক কাজ করে যাচ্ছে বাংলাদেশ বিভিন্ন প্রান্তরে।বিশেষ করে  সিলেট বন্যার্তদের পাশে ও করোনা মহামারীতে এই কেসি ফাউন্ডেশনের কমকান্ড ছিলো  প্রশংসনীয়।

আলহাজ্ব মোঃখসরু চৌধুরী,দৈনিক মুক্ত বাংলার আলাপ চারিতায় বলেন,মানুষের জন্য মানুষ।যাতদিন বাংলার মাটিতে বাঁচবো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শ নিয়ে মানুষের সেবায় কাজ করে যাবো।একজন জনপ্রতিনিধির কাজই মানব সেবা করা।কৃতি মানের মৃত্যু নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।