রংপুর জেলার হাত বাড়ালেই মাদক – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

রংপুর জেলার হাত বাড়ালেই মাদক

সম্পাদক
সেপ্টেম্বর ১০, ২০২২ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

 

রাজনীতিবিদ থেকে শুরু করে সকলেই মাদকে প্রশ্রয় দেওয়ার অভিযোগ।

 

সারাদেশে মাদক বিরোধী বিশেষ অভিযান চলমান থাকলেও রংপুর জেলার গাংগাচড়া পিরগাছা,  পিরগাছা , মিঠাইপুকুর,তারাগন্জ ও রংপুর সদর থানা এলাকায় সহ  মাদক কারবারি দের দৌরাত্ম বেড়েই চলেছে। কোন ক্রমেই এই সকল এলাকায় মাদক ব্যবসায়ীদের টনক নড়ছে না। অনেকটা প্রকাশ্যেই চলছে মাদক বেচাকেনা ও মাদক ব্যবসায়ীদের দৌড়ঝাঁপ । বিশেষ করে গাংগাচড়া থানা এলাকায় তালপট্টি বাজার এলাকার আশে পাশের বাজেরে সীমান্তবর্তী মাদকপূরীখ্যাত এলাকা। মাদক ব্যবসায়ীদের দৌরাত্ব ভয়াবহ আকার ধারণ করেছে।

এই এলাকার পেশাদার ছোট-বড় ও পাইকারী মাদক ব্যবসায়ীরা অভিনব পন্থায় তাদের মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। রাতের আধাঁর ও দিনের বেলাও বিভিন্ন কৌশলে এলাকার অলি-গলিতে চলছে মাদকের কেনা বেচা। পুলিশের তালিকাভুক্ত একাধিক মামলার আসামী থেকে শুরু করে নব্য মাদক ব্যবসায়ীরা তাদের নিজস্ব দালালদের মাধ্যমে নানা কৌশলে চালিয়ে যাচ্ছে তাদের মাদক ব্যবসা। এই ব্যবসায়ীদের মধ্যে শীর্ষ তালিকায় আছেন,জাহিদুল,এরশাদ,আজিজুল ইসলাম,হাবুল মিয়া,আলম মিয়া,সিরাজুল ইসলাম,টাংরা মিয়া,রশিদ মিয়া,ফেরদৌস মিয়া, নবী,হামিদুর ইসলাম, কাকরা হামিদুল,মেছের আলী সহ আরো ৬  ডর্জন খানিক মাদক কারবারি।এই পরিস্থিতিতে বিভিন্ন শেণীপেশার সাধারণ মানুষ ছাড়াও অভিভাবক উদ্বিগ্ন হয়ে পড়েছেন। তবে মাদক নির্মূলের ব্যাপারে এখনো আশার বাণী শোনাচ্ছেন জেলার আইন শৃংখলা বাহিনীর উর্ধতন কর্মকর্তারা।তারা বলছে বর্ডার এলাকা হওয়াতে এখানে মাদকের আখড়া গড়ে উঠেছে।এলাকার রাস্তাঘাট খারাপ হওয়ার কারণে মাদক কারবারি সহজেই পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক বেচাকেনা চলছে।কিছু রাজনীতিবীদের ইন্ধনে মাদক কারবারি তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।