ধর্ষণের চেষ্টার অভিযোগে চিকিৎসক গ্রেফতার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ধর্ষণের চেষ্টার অভিযোগে চিকিৎসক গ্রেফতার

রাজন ইসলাম রাজু
সেপ্টেম্বর ১২, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

 

গাজীপুর মহানগরের টঙ্গীতে চিকিৎসক কতৃর্ক এক রোগী (২২) কে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে টঙ্গীর হোসেন মার্কেট আল—কারীম ইসলামী হাসপাতালে। ভুক্তভোগী ওই নারীর অভিযোগের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানা পুলিশ চিকিৎসক হাসিবুল হাসান (৩৭) কে গ্রেফতার করেছে। বিষয়টি জানাজানি হলে রোগীর স্বজনরা হাসপাতালে ভাঙচুরের চেষ্টা চালায়। এ ঘটনায় রোববার টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা (নং—০৮/১৮৭) দায়ের শেষে তাকে আদালতে পাঠানো হয়েছে।
রোগীর স্বজনরা জানান, হোসেন মার্কেট এলাকার বাসিন্দা ভোক্তভোগী ওই নারী দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভুগছেন। শনিবার বিকালে তিনি অসুস্থবোধ করায় আল—কারীম হাসপাতালের চিকিৎসক সবুজের কাছে যান। চিকিৎসক সবুজ তাকে ইসিজিসহ বেশ কয়েকটি টেস্ট পরীক্ষা করে নিয়ে আসতে বলেন। পরে তিনি তার মামাতো ভাই নয়নকে সাথে নিয়ে রাত ৯টায় ইসিজিসহ অন্যান্য রিপোর্ট নিয়ে মেডিসিন ও নিউরোলজি বিশেষজ্ঞ চিকিৎসক হাসিবুল হাসানের কক্ষে যান। এ সময় চিকিৎসক হাসিবুলের সহকারী বাবলী ও রোগীর মামাতো ভাইকে কক্ষ থেকে চলে যেতে বলেন। একপর্যায়ে ওই চিকিৎসক রোগীকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই নারীর আর্তচিৎকারে তার মামাতো ভাই নয়নসহ আশপাশের লোকজন এগিয়ে যান। পরে বিষয়টি জানাজানি হলে উত্তেজিত জনতা ওই চিকিৎসককে তার কক্ষে আটকে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পশ্চিম থানা পুলিশ রাতে হাসিবুল হাসানকে গ্রেফতার করে থানায় নিয়ে যান।
এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম বলেন, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। গ্রেফতার ব্যক্তিকে গাজীপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।