কোলকাতায় হে‌লে পড়া বি‌ল্ডিং এ বাস কর‌ছে মানুষ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

কোলকাতায় হে‌লে পড়া বি‌ল্ডিং এ বাস কর‌ছে মানুষ

সম্পাদক
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

‌অ‌ঙ্কিতা ভট্রাচার্য‌্য ::

কোলকাতার রঘুনাথপুর এলাকার তেঘ‌ড়িয়া বাসস্ট‌পে‌জের পা‌শেই পাঁচতলা ভবন হে‌লে প‌ড়ে‌ছে । দীর্ঘদিন এ হেলা পড়া ভব‌নেই জীব‌নের ঝু‌কি নি‌য়ে বসবাস কর‌ছে মানুষ। এই ভবন‌টি প্রায়  ৩ ফুট হে‌লে প‌ড়ে‌ছে পা‌শের বি‌ল্ডিং এর সা‌থে মি‌শে গে‌ছে্ এ বিষয়টি এলাকাবাসী কর্তৃপক্ষ জানা‌নো পরও  কেউ দেখ‌ছে না। ২০২০ সা‌লের দি‌কে ভবন‌টির হে‌লে পরা লক্ষ‌্য ক‌রে এলাকাবাসী ‌বিধাননগর মিউ‌নি‌সিপ‌্যা‌লি‌টি‌কে বিষয়‌টি জানা‌লেও এখন পর্যন্ত বিষয়‌টি পর্যবেক্ষনও ক‌রে‌নি। এ‌দি‌কে ভব‌নে বসবাসরতরা জীব‌নের ঝু‌কি নি‌য়েই এ ভব‌নে বাস কর‌ছে। ভবন‌টি ভে‌ঙ্গে পর‌লে আ‌সে পা‌শের মানু‌ষেরও জানমা‌লের ক্ষ‌তির আশংকা র‌য়ে‌ছে। বিষয়‌টি কর্তৃপ‌ক্ষের নজ‌রে আস‌লে এলাকাবাসী বড় ধর‌নের ক্ষ‌তির সংকামুক্ত হয়।

এ এলাকাই বাস স্ট‌্যা‌ন্ডের পা‌শেই র‌য়ে‌ছে কাঁচা বাজার, খাবার হো‌টেল, আবা‌সিক হো‌টেল এবং স্টেট ব‌্যাংক অব ই‌ন্ডিয়া এসবিআই এর বাঞ্চ, রঘুনাথপুর ক্লাব।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।