বিএনপি থেকে পদত্যাগের ঘোষণা দিয়ে আ. লীগের প্রার্থী হলেন শাহজাহান ওমর – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি থেকে পদত্যাগের ঘোষণা দিয়ে আ. লীগের প্রার্থী হলেন শাহজাহান ওমর

সম্পাদক
নভেম্বর ৩০, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর আওয়ামী লীগে যোগ দিয়েছেন। দল থেকে পদত্যাগের কথা জানিয়ে তিনি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি ঝালকাঠি-১ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে‌ছেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর আওয়ামী লীগে যোগ দিয়েছেন। দল থেকে পদত্যাগের কথা জানিয়ে তিনি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি ঝালকাঠি-১ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন।

আজ সন্ধ্যায় নগরীর কাওরান বাজারে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকার নিউমার্কেট এলাকায় বাসে আগুন দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়েছিলেন শাহজাহান ওমর। গতকাল তিনি জামিনে বেরিয়েছেন।

ঝালকাঠির রাজাপুর উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ফারহানা ইয়াসমিন জানান, শাহজাহান ওমর ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগ থেকে অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর আগে এ আসনের বর্তমান সংসদ সদস্য বিএইচ হারুনও ক্ষমতাসীন দলের মনোনয়নপত্র জমা দেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ঘোষিত ২৯৮ প্রার্থীর মধ্যে হারুন ছিলেন।

বিএনপি থেকে বহিষ্কার

‘দলীয় শৃঙ্খলা ভঙ্গ’ করার অভিযোগে শাহজাহান ওমরকে দল থেকে বহিষ্কার করার কথা জানিয়েছে বিএনপি। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির এই সিদ্ধান্তের কথা জানিয়ে বিবৃতি দিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিবৃতিতে বলা হয়, শাহজাহান ওমরকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।