সাংবা‌দিক ওয়া‌লিউল্লাহ মারা‌গে‌ছেন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

সাংবা‌দিক ওয়া‌লিউল্লাহ মারা‌গে‌ছেন

সম্পাদক
ডিসেম্বর ১, ২০২৩ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

বীর মু‌ক্তি‌যোদ্ধা ও সাংবা‌দিক ওয়া‌লিউল্লাহ মারা গে‌ছেন। তি‌নি সিজেএফডির সাবেক সভাপতি, চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরাম ঢাকা চবিসাফ এর প্রতিস্টাতা সদস্য, চট্টগ্রাম সমিতি ঢাকা’র সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ছি‌লেন। মৃত‌্যুকা‌লে তার বয়স হ‌য়ে‌ছিল ৭২ বছর। বৃহস্প্রতিবার দুপু‌রে তি‌নি নিজবাসভব‌নে মারা যান। বীর মুক্তিযোদ্ধা এ ওয়াহিদউল্লাহ’র নামাজে জানাযা আজ বাদ জুুমা বিকেল ৩টায় জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।  এ সময় বীর মু‌ক্তি‌যোদ্ধা ও মু‌ক্তিযু‌দ্ধে অবদা‌নের জন‌্য তা‌কে সম্মান হি‌সে‌বে গার্ড অব অনার জা‌না‌নো হয়।জানাযা‌শে‌ষে জাতীয় প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক শ‌্যামল দত্তসহ প্রেসক্লা‌বের নেতৃবৃন্দ ফুল দি‌য়ে শ্রদ্ধা জানান। ঢাকা রি‌পোটার্স ইউনি‌টসহ।বি‌ভিন্ন সংগঠ‌নের পক্ষ থে‌কে ফুল দি‌য়ে শ্রদ্ধা জানান।

বি‌কে‌লে বনানী কবরস্চ‌থা‌নে তা‌কে দাফন করা হয়। বিসাফ সভাপতি শাহীন উল ইসলাম চৌধুরী ও মহাসচিব আইয়ুব ভূইয়া ওয়াহিদউল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং তার বি‌দেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।