টঙ্গীতে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ২রিকশা চালক নিহত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গীতে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ২রিকশা চালক নিহত

মোঃজসিম উদ্দিন
সেপ্টেম্বর ১৫, ২০২২ ১১:০১ অপরাহ্ণ
Link Copied!

 

গাজীপুরের টঙ্গী বউ বাজার এলাকায় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ২রিকশা চালক নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ভোর টঙ্গীর বউবাজার এলাকায় স্বপনের গ্যারেজে এই ঘটনা ঘটে।

নিহতদের নাম হারুন মিয়া (৪০) ও লিটন (১৮) হারুন মিয়া তারা রংপুর জেলার পীরগাছা থানার সন্দিপাড়া গ্রামের মোহাম্মদ মনতাজ মিয়া ছেলে ও লিটন। জামালপুর জেলার ইসলামপুর থানার পেচার চর গ্রামের কিতাব আলীর ছেলে।পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে ঐ গ্যারেজে ব্যাটারিচালিত রিকাশায় ব্যাটারি চার্জ দেওয়া শেষে বিদ্যুৎ সংযোগ বিচ্চিন্ন করতে গেলে বিদ্যুতায়িত হয় হারুন। এসময় অপর রিকশা চালক লিটন তাকে উদ্ধার করতে গেলে সেও বিদ্যুতায়িত হয়। এসময় ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।
পরে খবর পেয়ে পুলিশ হারুনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।গ্যারেজ মালিক স্বপন বলেন, ‘রাতভর ব্যাটারিচালিত রিকশায় চার্জ দেওয়া শেষে ভোরে হারুন বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বিদ্যুতায়িত হয়। এ সময় লিটন তাকে উদ্ধার করতে গেলে তিনিও বিদ্যুতায়িত হন। পরে পুলিশের উপস্থিতিতে বিনা ময়নাতদন্তে লিটনের স্বজনেরা লাশ নিয়ে গ্রামের বাড়ি জামালপুর জেলায় রওনা দেন।টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম বলেন, ‘পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।