শ্রীপুরে ভবন হতে নির্মাণ সামগ্রী পরে প্রাণ গেল শিশুর – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

শ্রীপুরে ভবন হতে নির্মাণ সামগ্রী পরে প্রাণ গেল শিশুর

মোঃজসিম উদ্দিন
সেপ্টেম্বর ১৫, ২০২২ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের শ্রীপুরে বহুতল ভবনের‌ ছাদ থেকে নির্মাণ সামগ্রী ফেলে দেয়ায় ফাতেমা খাতুন (৮) নামের এক শিশু নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামে এঘটনা ঘটে।
নিহত শিশু ময়মনসিংহ জেলার সদর থানার চরভবানীপুর কোনাপাড়া গ্রামের আমিনুল ইসলামের মেয়ে। আমিনুল ইসলাম পরিবার নিয়ে মাওনা উত্তরপাড়া গ্রামের মোতাহার খানের বাড়িতে ভাড়া থেকে ব্যবসা করতো। ফাতেমা স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করতো।

নিহত ফাতেমার বাবা আমিনুল ইসলাম জানান, মাওনা উত্তরপাড়া গ্রামের রফিকুল ইসলাম খান স্বপনের বহুতল ভবনের ৫ম তলায় নির্মাণ কাজ চলছিল। ওই ভবনের সীমানা প্রাচীরের ভেতর সবসময় শিশুরা খেলাধুলা করতো। প্রতিদিনের মতো ওই বহুতল ভবন এলাকায় শিশুরা খেলতে যায়। ওই ছাদ থেকে খেয়াল না করেই বিভিন্ন নির্মাণ সামগ্রী ও প্লাস্টারের অবশিষ্টাংশ বেলকনি দিয়ে নিচে ফেলা হয়। এসময় ফেলা দেওয়া নির্মাণ সামগ্রী ফাতেমার মাথায় ও শরীরে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা মেডিকেল সেন্টারে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এবিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, শিশু নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।