শাহজাহান ওমরের মনোনয়ন বৈধ, এমপি হারুনসহ ৬ জনের বাতিল – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

শাহজাহান ওমরের মনোনয়ন বৈধ, এমপি হারুনসহ ৬ জনের বাতিল

সম্পাদক
ডিসেম্বর ৩, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিম‌কি হো‌সেন ::

ঝালকাঠি-১ আসনের বর্তমান সংসদ সদস্য বজলুল হক হারুনসহ ছয়জনের মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। তবে এ আসনে তার পরিবর্তে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া বিএনপির বহিষ্কৃত ভাইস চেয়ারম্যান ও সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমরের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) বেলা ১১টায় যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম ছয়জনের মনোনয়ন বাতিল করেন।

মনোনয়ন বাতিল হওয়া অন্য প্রার্থীরা হলেন- স্বতন্ত্রপ্রার্থী মনিরুজ্জামান, মোহাম্মাদ ইসমাইল, ব্যারিস্টার ফখরুল ইসলাম, নুরে আলম, মজিবুর রহমান মৃধা ও জাতীয় পার্টির এজাজুল হক।

জেলা প্রশাসক জানান, দলীয় মনোনয়নপ্রাপ্তদের ত্রুটিপূর্ণ কাগজপত্র ও স্বতন্ত্রপ্রার্থীদের সমর্থনকারী ভোটার তালিকায় দেওয়া তথ্যের সত্যতা না পাওয়ায় তাদের প্রার্থিতা বাতিল করা হয়।

এ আসনে বর্তমান সংসদ সদস্য বজলুল হক হারুনকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হলেও সেটি পরিবর্তন করে বিএনপির ভাইস চেয়ারম্যান (বহিষ্কৃত) ও সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমরকে নৌকা প্রতীক দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।