কিশোরগঞ্জ-৩: তথ্য গোপনে আ.লীগের আওলাদের মনোনয়ন বাতিল টিকেছেন চুন্নু – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

কিশোরগঞ্জ-৩: তথ্য গোপনে আ.লীগের আওলাদের মনোনয়ন বাতিল টিকেছেন চুন্নু

সম্পাদক
ডিসেম্বর ৩, ২০২৩ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ-৩ আসনে (করিমগঞ্জ-তাড়াইল) হলফনামায় মামলার তথ্য গোপন করায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নাসিরুল ইসলাম খান আওলাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। আজ রোববার বিকেল ৪টার দিকে মনোনয়নপত্রটি বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।

আজ সন্ধ্যা ৬টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নাসিরুল ইসলাম খান আওলাদ বলেন, ‘আপিলের সুযোগ রয়েছে। আমি আপিল করব।’

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিনে কিশোরগঞ্জের ছয়টি আসনের মধ্যে তিনটি আসনের (১, ২ ও ৩) মনোনয়নপত্র যাচাই-বাছাই হয়। এই তিনটি আসনে মোট ৩০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তাঁদের মধ্যে ১০ জনের মনোনয়নপত্র বাতিল ও ২০ জনের মনোনয়নপত্র গৃহীত হয়েছে।

গত ২৬ নভেম্বর দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে নৌকার টিকিটে মনোনীত প্রার্থীর তালিকায় তাঁর নাম ঘোষণা করেন। আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় গত ২৭ নভেম্বর কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ ছাড়েন আওলাদ।

অন্যদিকে এ আসন থেকে জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। আজ তাঁর মনোনয়নপত্রটি গৃহীত হয়। মুজিবুল হক চুন্নু কিশোরগঞ্জ-৩ আসনের বর্তমান সংসদ সদস্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।