আ.লীগ সরকারের পতনের দিন বাড়ি ফিরব : খসরু – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

আ.লীগ সরকারের পতনের দিন বাড়ি ফিরব : খসরু

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১৭, ২০২২ ১২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, যেদিন আওয়ামী লীগ সরকারের পতন হবে সেদিন বাড়ি ফিরে যাব। রাস্তায় নেমেছি হয়তো জীবন দিয়ে যাবো, নয়তো বেঁচে থাকলে দেশকে মুক্ত করে ছাড়ব

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ধোলাইখালে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

আমীর খসরু বলেন, আওয়ামী লীগের হাতে একটাই অপশন ভয়-ভীতি সৃষ্টি করে ক্ষমতা দখল করা। আমাদের কোনো ভয়-ভীতি নেই, আমরা এগুলো পার হয়ে চলে এসেছি। রাস্তায় নেমে গেছি এখন রাজপথে ফয়সালা হবে, আমরা কেউ ফিরে যাব না।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ আজ জেগেছে, তারা শপথ নিয়েছে এ সরকারকে উৎখাত করার। গুলি আসুক, লাঠি আসুক কেউ পেছনে ফিরে যাব না। এটিই আজকের শপথ।

বিএপির এই নেতা বলেন, বাংলাদেশের আত্মাকে বিক্রি করে দেওয়া হয়েছে, সেই বাংলাদেশকে ফেরত আনতে হবে।

ঢাকা দক্ষিণ বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, ঢাকা দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, বিএনপি নেতা ফজলুল হক মিলন প্রমুখ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।