আফ্রিকা থেকে এল আট চিতা! জন্মদিনে খাঁচামুক্ত করলেন মোদী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

আফ্রিকা থেকে এল আট চিতা! জন্মদিনে খাঁচামুক্ত করলেন মোদী

সম্পাদক
সেপ্টেম্বর ১৭, ২০২২ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ সংস্থা নয়াদিল্লি ::

নামিবিয়া থেকে আটটি চিতা ভারতের মাটিতে উড়িয়ে নিয়ে এসেছে বিমান। গ্বালিয়ার থকে বায়ুসেনার কপ্টারে সেই চিতা পৌঁছল মধ্যপ্রদেশের কুনো জাতীয় অভয়ারণ্যে। শনিবার চিতাগুলিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী খাঁচামুক্ত করলেন। খাঁচার দরজা খুলে তাদের ছেড়ে দিলেন অরণ্যে।চিতাগুলি কে রাখা হবে মধ্যপ্রদেশের কুনো জাতীয় অভয়ারণ্যে। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই চিতাগুলিকে খাঁচামুক্ত করেছেন। খাঁচার দরজা খুলে তাদের ছেড়ে দিয়েছেন অরণ্যে।

শনিবার নরেন্দ্র মোদীর ৭২ তম জন্মদিন। নামিবিয়ার চিতাগুলিকে খাঁচামুক্ত করা প্রধানমন্ত্রীর জন্মদিন উদ্‌যাপনের অঙ্গ হিসাবে দেখছেন অনেকে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি যন্ত্রের হাতল ঘুরিয়ে ঘুরিয়ে চিতার খাঁচার দরজা খুলেছেন প্রধানমন্ত্রী। ধীরে ধীরে খুলে যাওয়া দরজা দিয়ে বাইরে বেরিয়ে এসেছে পশুগুলি। প্রধানমন্ত্রী তাদের ছবি তুলেছেন ক্যামেরা হাতে। ভিডিয়োতে মোদীকে হাততালি দিতেও দেখা গিয়েছে।

জানা গিয়েছে, যে আট চিতাকে নামিবিয়া থেকে উড়িয়ে আনা হয়েছে, তাদের মধ্যে তিনটি পুরুষ এবং পাঁচটি মহিলা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।