১৩ ডিসেম্বর থেকে ঢাবি ও বিজয় সরণিতে থামবে মে‌ট্রো‌রেল – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

১৩ ডিসেম্বর থেকে ঢাবি ও বিজয় সরণিতে থামবে মে‌ট্রো‌রেল

সম্পাদক
ডিসেম্বর ৭, ২০২৩ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::

আগামী ১৩ ডিসেম্বর থেকে চালু হচ্ছে মেট্রোরেলের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও বিজয় সরণি স্টেশন। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এমএএন ছিদ্দিক।

তিনি বলেন, মেট্রোরেলের দ্বিতীয় অংশ (আগারগাঁও-মতিঝিল) গত ৪ নভেম্বর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তখন আমরা একটা কর্মপরিকল্পনা দিয়েছিলাম, আগামী তিন মাসের মধ্যে সবগুলো স্টেশন চালু করব। সেটার ধারাবাহিকতায় আগামী ১৩ ডিসেম্বর থেকে আমরা দুইটা নতুন স্টেশন চালু করতে যাচ্ছি। স্টেশন দুটি হলো— বিজয় সরণি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়। ১৩ তারিখ থেকে এ দুইটা স্টেশনে ট্রেনগুলো যাওয়া এবং আসার পথে যাত্রাবিরতি দেবে।

এমএএন ছিদ্দিক বলেন, আগারগাঁও-মতিঝিল অংশে ট্রেন চলাচলের সময়সূচিতে আপাতত কোনো পরিবর্তন আসছে না। আমাদের আরো দুটি স্টেশন চালু করা বাকি। একটি হলো কারওয়ান বাজার, আরেকটি শাহবাগ। এ দুটি স্টেশন চালুর পর আমরা উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত পর্যায়ক্রমে পূর্ণাঙ্গভাবে চালু করতে পারবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।