সং‌যো‌গের দাবীতে পে‌ট্রোবংলা ভব‌নের সামনে মানববন্ধন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সং‌যো‌গের দাবীতে পে‌ট্রোবংলা ভব‌নের সামনে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২০, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

সং‌যো‌গের দা‌বি‌তে পে‌ট্রোবংলা ভব‌নের মানববন্ধন
দীর্ঘ ৭বছর যাবৎ সি‌রিয়া‌লে থাকা আবা‌সিক গ্রাহকগনের গ‌্যাস সং‌যোগ অ‌বিল‌ম্বে প্রদান,নতুন আবা‌সিক গ‌্যাস সং‌যোগ চালু ও শিল্প-বা‌নিজ্যিক গ‌্যাস সং‌যোগ প্রদা‌নের দীর্ঘ সূ‌ত্রিতা এবং জ‌টিলতা নিরস‌নে দা‌বি‌তে মানববন্ধন‌ ক‌রে‌ছে গ্রাহক-পাইপ লাইন নির্মাণ ঠিকাদার ঐক‌্য ফেডা‌রেশন বাংলা‌দেশ না‌মে একটি সংগঠন।

মঙ্গলবার(২০‌সে‌প্টেম্বর) বেলা ১১টায় পে‌ট্রোবাংলা ভব‌নের সাম‌নে পে‌ট্রোবাংলার ৬‌টি সাব‌সি‌ডিয়ারী কোম্পানী লি‌মি‌টেড এর তিতাস গ‌্যাস ,কর্ণফু‌লি গ‌্যাস,বাখরাবাদ গ‌্যাস,প‌শ্চিমাঞ্চল গ‌্যাস,জালালাবাদ গ‌্যাস,ও সুন্দরবন গ‌্যাস ট্রান্স‌মিশন কোম্পা‌নী লি‌মি‌টেড এর উ‌দ্যো‌গে মানব বন্ধন অনু‌ষ্ঠিত হয়।
উক্ত মানব বন্ধ‌নে গ্রাহক-পাইপ লাইন নির্মাণ ঠিকাদার ঐক‌্য ফেডা‌রেশন বাংলা‌দেশের সভাপ‌তি আবুল হা‌শেম পা‌টোয়ারীর সভাপ‌তি‌ত্বে উপ‌স্থিত ছি‌লেন,ঠিকাদার ঐক‌্য ফেডা‌রেশ‌নের সাধারণ সম্পাদক ওয়া‌লি উল্লাহ হক,যুগ্ম সাধারণ সম্পাদক ক‌বির হো‌সেন,প্রচার সম্পাদক আব্দুস সালাম,তিতাস গ‌্যাস উপ ক‌মি‌টির সদস‌্য মিজানুর রহমান হাসান প্রমুখ।
মানব বন্ধ‌নে বক্তরা ব‌লেন,গ‌্যাসের মত এক‌টি মৌ‌লিক জ্বালানীর অভা‌বে নির্মানকৃত আবাসন গু‌লো অ‌নেকটা প‌রিত‌্যক্ত আবাস‌নে প‌রিনত হ‌য়ে‌ছে। গ‌্যাস জ্বালানী সংক‌টে নির্মনকৃত আবাসন গু‌লোর বি‌নি‌য়ো‌গের বি‌নি‌য়ো‌গের বিপ‌রি‌তে উপযুক্ত ভাড়া থে‌কে ব‌ঞ্চিত হ‌য়ে নিম্ন /মধ‌্যভিত্ত শ্রেণির গ্রাহক গন হতাস হ‌য়ে প‌ড়ে‌ছে।
বক্তারা আ‌রো ব‌লেন,পেট্রোবাংলার ৬‌টি সাব‌সি‌ডিয়‌রিী কোম্পানী লি‌মি‌টেড এর কর্তৃপ‌ক্ষের গা‌ফেল‌তি ও বিমাতাসুলভ আচর‌নের জন‌্য প্রতিনিয়ত গ‌্যাস সং‌যোগ সু‌বিধা থে‌কে ব‌ঞ্চিত হচ্ছে।
দীর্ঘ ৭বছর যাবৎ সি‌রিয়া‌লে থাকা (চা‌হিদা পত্র জমাকৃত গ্রাহ‌কের অনুকু‌লে ) আবা‌সিক গ্রাহকগনের গ‌্যাস সং‌যোগ অ‌বিল‌ম্বে প্রদান,নতুন আবা‌সিক গ‌্যাস সং‌যোগ চালু ও শিল্প-বা‌নিজ্যিক গ‌্যাস সং‌যোগ প্রদা‌নের দা‌বি জানান বক্তারা।
এ সময় পেট্রোবাংলার ৬‌টি সাব‌সি‌ডিয়‌রিী কোম্পানী লি‌মি‌টেড এর ঠিকাদার ও গ্রাহকগন উপ‌স্থিত ছি‌লেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।