ঢাকা ১৮ আসনকে শক্তিশালী আসন হিসেবে গড়তে চান খসরু চৌধুরী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ঢাকা ১৮ আসনকে শক্তিশালী আসন হিসেবে গড়তে চান খসরু চৌধুরী

মোঃরাসেল হাসান
সেপ্টেম্বর ২২, ২০২২ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা ১৮ আসনকে শক্তিশালী একটি আসন হিসেবে জনগনকে উপহার দিতে ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক (চেয়ারম্যান নিপা গ্রুপ) আলহাজ্ব মোঃখসরু চৌধুরী।তিনি মানুষের সেবার মাধ্যমেই বেচে থাকতে চান চিরকাল।করোনা মহামারীতে করোনা রোগীদের জন্য ফ্রী এম্বুলেন্স দিয়ে আলোচিত হয়ে ছিলেন এই আওয়ামী লীগ নেতা।করোনার কারণে যখন বিশ্ব হোচট খেয়েছিলো ঠিক তখনই মানুষের পাশে দাড়িয়ে ছিলেন তিনি।কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান হয়েও নিজের হাতে এান দিয়ে ছিলেন তিনি।১৮ আসনের প্রত্যেকটি থানা এলাকায় সেচ্ছাসেবী টিম দিয়ে মানুষের দুয়ারে পৌঁছে দিয়ে ছিলেন এান।তার এই কৃতকর্ম ভোলেনি মানুষ আজও।১৮ আসনের মধ্যে যে সকল মাদ্রাসা মসজিদ টাকার অভাবে সংস্করণ করতে পারেনি, তিনি ফান্ড দিয়ে এই সংস্করণ করেছেন।আগামী জাতীয় সংসদ নির্বাচনে ১৮ আসনের নেতাকর্মী ও জনগণ তাঁকে এই আসনের এম পি হিসেবে দেখতে চায়।

খিলক্ষেত এলাকার বিভিন্ন আওয়ামী লীগের নেতার্কমীদের সাথে কথা বলে জানাগেছে,তারা ক্লিন ইমেজের ও পরিচ্ছন্ন একজন ব্যক্তিকেই এম পি হিসেবে দেখতে চায়।যারমধ্যে সততা ও দেশপ্রেম আছে।দলকে যে ভালোবাসবে ও দলের কর্মী বান্ধব হবে।

তুরাগ খালপার এলাকার কিছু আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে আলাপ চারিতা কালে দৈনিক মুক্ত বাংলার প্রতিবেদককে বলেন,আমাদের এই তুরাগ থানা এলাকা সিটি করর্পোরেশন কিন্তু রাস্তাঘাটের অবস্থা খুবই খারাপ।সড়ক নির্মান না করতে পারলে রাস্তায় কিছুটা রাবিস ফালালেই কিছুটা দূর্ভোগ কমতো।কিন্তু কেউ কোন উদ্যোগ গ্রহণ করে না।ভোটের আগে অনেক প্রতিশ্রুতি দিলেও বাস্তবে কোন কাজ হয়নি।

দক্ষিণখান এলাকার একজন দোকানী বলেন,সামান্য বৃষ্টিতে পানি তলিয়ে যেত আমার দোকান।বৃষ্টি না থাকলেও সব সময় পানি জমাট থাকতো এই সড়কে।নিপা গ্রুপের চেয়ারম্যান মোঃ খসরু চৌধুরী এই রাস্তা করার পরই আমাদের স্বস্তি ফিরেছে।বিভিন্ন সময় ঘটতো দূর্ঘটনা। রিকশা ইজিবাইক উল্টে পরে অনেক মানুষ আহত হয়েছে এখানে।

দক্ষিণখান এলাকার আওয়ামী লীগের নেতার্কমীদের সাথে কথা বলে জানাগেছে,দক্ষিণখানে প্রত্যেকটি কাজে খসরু চৌধুরীর অবদান আছে।যে মানুষ সুখ দুঃখ বুঝবে তিনিই প্রকৃত অর্থে নেতা।আমরা তারপাশে আছি থাকবো।

এই বিষয় মোঃখসরু চৌধুরী দৈনিক মুক্ত বাংলার এক সাক্ষাৎ কারে বলেন,ছাএ রাজনীতি থেকে আওয়ামী লীগ করি।আমাদের চিন্তা চেতনার বঙ্গবন্ধুর আর্দশ।এই আর্দশ নিয়ে বাচতে চাই চিরকাল।মানুষের পাশে থাকতে চাই।জনগণের রায়ই আমার অনুপ্রেরণা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।