উওরখান গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

উওরখান গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ২৪, ২০২২ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর উত্তরখান থানার   মাজারপাড়া এলাকায় হাসনা (৩০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার সন্ধায় পারিবারিক কলহের জেরে গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে ধারণ করছেন এলাকাবাসী। তবে গৃহবধূ আত্মহত্যা করার পর থেকেই তার স্বামী মোঃ রানা মিয়া পালাতক রয়েছেন।

স্থানীয় সুত্র মতে, মৃত হাসনার স্বামী মোঃ রানা মিয়া পেশায় একজন সেলুন মালিক। উত্তরখান মধ্যপাড়ায় তার নিজস্ব একটি সেলুন রয়েছে।সে নিয়মিত মাদক সেবন করতো।  সে এর আগেও  ৩ টি বিয়ে করেছে। পরবর্তীতে মোবাইলের মাধ্যমে হাসনার সাথে তার পরিচয় হয়।  হাসনা তার চতুর্থতম স্ত্রী ছিল। প্রথম স্ত্রীর রেখে যাওয়া ৮ বছরের একটি পুত্র সন্তানসহ রানা মিয়া হাসনাকে নিয়ে উত্তরখান মাজার পাড়ায় ভাড়া থাকতেন। তাদের বিয়ে বেশি দিন না হলেও হঠাৎ করে শুক্রবার সন্ধ্যায় হাসনা নিজ রুমের দরজা ভিতর থেকে বন্ধ করে  ওড়না দ্বারা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। হাসনার আত্মহত্যার খবর শুনে স্বামী মোঃ রানা মিয়া তাৎক্ষণিক সেলুন বন্ধ করে ছেলেকে নিয়ে পালিয়ে যায়। হাসনার বাবা-মা কারো পরিচয় পাওয়া যায়নি,তবে প্রাথমিকভাবে তার স্থায়ী ঠিকানা হিসেবে ধারণা করা হচ্ছে সাভার থানাধীন নবীনগর এলাকায়।
পরবর্তীতে স্থানীয়দের ফোন পেয়ে পুলিশ এসে লাশ নামিয়ে থানায় নিয়ে যান।
উত্তরখান থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মজিদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ থানায় নিয়ে আসে। সুরতহাল রিপোর্টে প্রাথমিকভাবে বুঝা যাচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট এর পরে জানা যাবে মৃত্যুর আসল কারণ।  তার স্বামী এবং সন্তান পলাতক রয়েছেন। বিষয়টি নিয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। যাহার উত্তরখান থানার অপমৃত্যু মামলা নং ১৮। তারিখঃ ২৩/০৯/২০২২ ইং।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।