মুন্সীগঞ্জে কোস্ট গার্ডের অভিযানে ২২ হাজার লিটার চোরাই ডিজেলসহ আটক-০২ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মুন্সীগঞ্জে কোস্ট গার্ডের অভিযানে ২২ হাজার লিটার চোরাই ডিজেলসহ আটক-০২

মোঃজসিম উদ্দিন
সেপ্টেম্বর ২৪, ২০২২ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জে ক২২ হাজার লিটার চোরাই ডিজেলসহ ২ জনকে আটক করেছে কোস্ট গার্ড

শনিবার (২৪ সেপ্টেম্বর ২০২২) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২৪ সেপ্টেম্বর ২০২২ রাত আনুমানিক ০৩০০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস সাদেকীন নির্ণয় এর নেতৃত্বে মুন্সীগঞ্জ জেলার, মুক্তাপুর শাহ সিমেন্ট ফ্যাক্টরি সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ০২টি ইঞ্জিন চালিত স্টীলবডি ট্রলার, ০১টি ডিজেল তেলের বাংককার ও আনুমানিক ২২,০০০ হাজার লিটার অবৈধ চোরাই ডিজেল জব্দসহ ০২ জন তেল চোরাকারবারিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা মোঃ জলিল সরদার(৪২), পিতাঃ আবু সত্তার সরদার, পটুয়াখালীর মহিপুর থানার তাহেরপুর গ্রমের বাসিন্দা এবং মোঃ তারেক রহমান(১৯), পিতাঃ নবীর হোসেন, লক্ষীপুরের কমল নগর থানার চর ফলকন গ্রামের বাসিন্দা।
তিনি আরও বলেন, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহেণের জন্য জব্দকৃত চোরাই ডিজেল, স্টীলবডি ট্রলার, ডিজেল তেলের বাংককার ও আটককৃত ব্যক্তিদের মুন্সীগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।