টার্গেট এই সরকারের পতন: খন্দকার মোশাররফ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

টার্গেট এই সরকারের পতন: খন্দকার মোশাররফ

সম্পাদক
সেপ্টেম্বর ২৫, ২০২২ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘এই সরকার মেগা প্রকল্পে মেগা দুর্নীতি করেছে। টাকা পাচার ও দুর্নীতির কারণে দেশের অর্থনীতি ধ্বংসের কিনারায় চলে গেছে। দেশকে দেউলিয়া করে ফেলছে। দ্রব্যমূল্যের দাম লাগামহীন। আওয়ামী লীগের লোকজন সিন্ডিকেট করছে। খেটে খাওয়া মানুষের হাঁড়িতে খাবার নেই।’

আওয়ামী লীগকে ‘গণতন্ত্রের হত্যাকারী’ আখ্যায়িত করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, ‘আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, মুক্তিযুদ্ধের চেতনার গণতন্ত্রকে হত্যা করা হয়েছে—সেই একদলীয় বাকশাল গঠনের মধ্য দিয়ে যার শুরু। এই আওয়ামী লীগের পক্ষে গণতন্ত্র ফিরিয়ে দেওয়া সম্ভব না। নির্দলীয়, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে এই সরকারের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।’

এভাবে লাঠিসোঁটা নিয়ে সমাবেশে যোগ দেন বিএনপির নেতা–কর্মীরা। রোববার বিকেল, বাড্ডা, ঢাকা

এভাবে লাঠিসোঁটা নিয়ে সমাবেশে যোগ দেন বিএনপির নেতা–কর্মীরা। রোববার বিকেল, বাড্ডা, ঢাকা 

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান বলেন, এই সরকারের হাত রক্তে রঞ্জিত। যে সরকারের হাতই রক্তে রঞ্জিত হয়েছে, তার পতন অবশ্যম্ভাবী। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আরও তাজা রক্ত ঢেলে দেব। গণ–অভ্যুত্থানের মাধ্যমেই এই সরকারের পতন হবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হকের সঞ্চালনায় জনসভায় আরও বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের, সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহমেদ, গাজীপুর বিএনপির সভাপতি ফজলুল হক প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।