গাজীপুর ইয়াবা সহ গ্রেফতার ৮ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২৬ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুর ইয়াবা সহ গ্রেফতার ৮

মোঃজসিম উদ্দিন
সেপ্টেম্বর ২৬, ২০২২ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের টঙ্গীতে ১,২১০ (এক হাজার দুইশত দশ) পিস অবৈধ ইয়াবা ট্যাবলেট এবং অবৈধ ইয়াবা ট্যাবলেট বিক্রির নগদ ৮,০০০ (আট হাজার) টাকা সহ ০৮ (আট) জন আসামী গ্রেফতার টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

জানা গেছে, টঙ্গী পশ্চিম থানার অভিযানে এবং তথ্য প্রযুক্তির সহযোগীতায় ১,২১০ (এক হাজার দুইশত দশ) পিস অবৈধ ইয়াবা ট্যাবলেট এবং অবৈধ ইয়াবা ট্যাবলেট বিক্রির নগদ ৮,০০০(আট হাজার) টাকা সহ ০৮ (আট) জন আসামী গ্রেফতার।

২৫ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ শাহ্ আলম নির্ভর যোগ্য তথ্যের ভিত্তিতে জানতে পারেন যে, বড়দেওড়া আদর্শপাড়া সাকিনস্থ জনৈক তারা মিয়ার চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধভাবে ইয়াবা ট্যাবলেট বেচাকেনা করছে। এমন তথ্যের ভিত্তিতে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে উপ-পুলিশ কমিশনার অপরাধ দক্ষিণ বিভাগের মোঃ মাহবুব-উজ-জামান, পিপিএম সার্বিক দিক নির্দেশনায় টঙ্গী পশ্চিম থানার এসআই শুভ মন্ডলের নেতৃত্তে একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে রাতে আসামী (১) মোঃ মানিক @ কালা মানিক(৩২) পিতা-ইমান আলী, সাং-মৃত্তিবাড়ী বটতলা, থানা-টঙ্গী পশ্চিম, গাজীপুর মহানগর, গাজীপুরকে ৬০০(ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ২২০০ টাকা সহ আসামী মোঃ রাসেল হোসেন (২৫), পিতা-নুর হোসেন, সাং- বড় দেওড়া আদর্শপাড়া, থানা-টঙ্গী পশ্চিম, গাজীপুর মহানগর, গাজীপুরকে ৮০(আশি) পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা ট্যাবলেট বিক্রির নগদ ৪৫০০ টাকা সহ গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উক্ত গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে কতিপয় মাদক ব্যবসায়ী মোঃ আকরাম হোসেন (৩২), পিতা-আবুল হাসেম সাং- বড় দেওড়া আদর্শপাড়া থানা-টঙ্গী পশ্চিম, গাজীপুর মহানগর, গাজীপুর, মোঃ নয়ন (১৯), পিতা- আবুল হোসেন সাং-গাজীপুরা, থানা- টঙ্গী পূবর্, গাজীপুর মহানগর, গাজীপুর এবং মোঃ আরমান(৩০) পিতা- মজিবুর রহমান, সাং-বড়দেওড়া মন্ডল মার্কেট, থানা টঙ্গী পশ্চিম, গাজীপুর মহানগর, গাজীপুরদের নিকট থেকে কিনে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে।

উক্ত তথ্যের ভিত্তিতে এসআই শুভ মন্ডল সহ তার চৌকস টিম এবং তার সহযোগী এসআই এস,এম মেহেদী হাসান অপরাধ দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ হাসিবুল আলম তত্ত্বাবধানে তথ্য প্রযুক্তির সহযোগীতায় ৩ নং আসামী আকরাম হোসেন (৩২) কে ৪০ (চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৮০০ টাকা সহ ৪ নং আসামী মোঃ নয়ন (১৯) কে ৩০০(তিনশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ এবং ৫ নং আসামী মোঃ আরমান (৩০) কে ১১০ (একশত দশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ টঙ্গী পশ্চিম থানাধীন গাজীপুরা সাকিনস্থ চায়না গার্মেন্টসের সামনে পাকা রাস্তার উপর হইতে একই তারিখ রাতে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত উক্ত আসামীদেরকে অত্যন্ত নিবীড়ভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাহারা ইয়াবা ট্যাবলেট চিহিৃত মাদক ব্যবসায়ী হীরা খান (২৫), পিতা-মৃত মানিক, সাং- খাঁপাড়া, থানা- টঙ্গী পশ্চিম, গাজীপুর মহানগর, গাজীপুর, মোঃ সাইদুল (৩৪) পিতা-মাজেদ আলী সাং-বামনগাঁও, থানা- বোচাগঞ্জ জেলা- দিনাজপুর বর্তমান সাং-খাঁ-পাড়া থানা- টঙ্গী পশ্চিম, গাজীপুর মহানগর, গাজীপুর এবং মোঃ ফারুক হোসেন(৩২), পিতা-আইয়ুব আলী, সাং-ভাদাম, থানা-টঙ্গী পশ্চিম, গাজীপুর মহানগর, গাজীপুরদের নিকট থেকে কিনে সুবিধাজনক স্থানে বিক্রি করে।

আসামীদের দেওয়া তথ্য মোতাবেক টঙ্গী পশ্চিম থানার বর্ণিত চৌকস টিম ৬ নং আসামী হীরা খানকে ২০(বিশ) পিস ইয়াবা ট্যাবলেট ৭ নং আসামী মোঃ সাইদুলকে ৩০(ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ৫০০ টাকা সহ ৮ নং আসামী মোঃ ফারুক কে ৩০(ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট নিয়ে একই তারিখ রাত ২৩.২৫ ঘটিকার সময় টঙ্গী পশ্চিম থানাধীন তারাটেক্স গার্মেন্টস এর সামনে পাকা রাস্তার উপর হইতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদে তাহারা জানায় যে, তাদের অপরাপর সহযোগী পলাতক মাদক ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম বিপ্লব (৩৭), পিতা-মৃত শামছুদ্দিন খা, সাং-খাঁ-পাড়া, উত্তর আউচপাড়া, থানা-টঙ্গী পশ্চিম, গাজীপুর মহানগর, গাজীপুর, মোঃ জসিম (৩৫), পিতা-আবুল হোসেন, সাং-গাজীপুরা কোনাপাড়া, পাগলীরমার মাজার সংলগ্ন থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর মহানগর, গাজীপুর এবং আল-আমিন @ মুরগি আল-আমিন (২৪), পিতা-সেলিম মুন্সি, সাং-এরশাদনগর, ৩ নং বøক, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর মহানগর, গাজীপুরদের নিকট থেকে তাহারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট কিনে টঙ্গী পূর্ব/পশ্চিমের বিভিন্ন সুবিধাজনক জায়গায় অন্যান্য মাদক ব্যবসায়ী এবং মাদকসেবিদের নিকট বিক্রি করে।

এই বিষয় টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ্ আলম বলেন,গ্রেফতারকৃত আসামী সহ পলাতক আসামীদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানার মামলা নং-১৮, ২৬ সেপ্টেম্বর, ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ১০(ক)/৪১ রুজু করা হয়েছে। আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।