ঢাকার বাসা থেকে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ঢাকার বাসা থেকে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

সম্পাদক
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

ছন্দার স্বামীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, গতকাল সোমবার দুপুরের পর থেকে ছন্দার সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেন উত্তম। মুঠোফোনে ছন্দাকে না পেয়ে উত্তম বাসায় এসে দেখেন, ভেতর থেকে দরজা বন্ধ। পরে তিনি বাড়ির নিরাপত্তাকর্মীকে সঙ্গে নিয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, ছন্দার লাশ ঝুলে আছে। উত্তম বিষয়টি পুলিশকে জানান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

গতকাল রাতে মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর  বলেন, তাঁরা ঝুলন্ত অবস্থায় ছন্দার লাশ উদ্ধার করেন। এর আগে ছন্দার স্বামী উত্তম কুমার ও বাড়ির নিরাপত্তাকর্মী দরজা ভাঙেন। তাঁরা একটি হাতে লেখা চিরকুট পেয়েছেন। সেখানে লেখা‘আমার মৃত্যুর জন্য আমি দায়ী।’

ওসি জামাল উদ্দিন বলেন, ছন্দার বাড়ি ঠাকুরগাঁওয়ে। তাঁর বিয়ে হয়েছে দিনাজপুরে। এ ঘটনার পর ছন্দার বড় বোনের সঙ্গে কথা হয়েছে। ছন্দার বোন বলেছেন, ছন্দা ও তাঁর স্বামীর মধ্যে কোনো সমস্যা ছিল না বলেই তাঁরা জানেন। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

ছন্দার অস্বাভাবিক মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও দায়ী ব্যক্তিদের বিচারের দাবিতে আজ মঙ্গলবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডসংলগ্ন সিনেট ভবনের সামনে মানববন্ধনের ঘোষণা দিয়েছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।