ফরিদপুর–২ উপনির্বাচন : মনোনয়ন চান সাজেদার দুই ছেলে – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুর–২ উপনির্বাচন : মনোনয়ন চান সাজেদার দুই ছেলে

সম্পাদক
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলছেন, জীবিত অবস্থায় সাজেদা চৌধুরী রাজনৈতিক উত্তরসূরি হিসেবে ছেলের কথা বলেছেন। কিন্তু কোন ছেলে, তা তিনি স্পষ্টভাবে কোথাও বলেননি। তবে রাজনীতির মাঠে আধিপত্য বিস্তার নিয়ে দুই ভাইয়ের কর্মকাণ্ড নানা বিতর্কের জন্ম দিয়েছে। মায়ের মৃত্যুর পর দলীয় মনোনয়ন পেতে আবারও মুখোমুখি দাঁড়িয়েছেন তাঁরা।

তবে সব ভাইবোন একসঙ্গে আছেন দাবি করেছেন শাহদাব আকবর চৌধুরী। তিনি প্রথম আলোকে বলেন, ‘আমরা সব ভইবোন একসঙ্গে আছি। বড় ভাইয়ের সঙ্গে আমার কোনো বিরোধ নেই। পরিবারের সদস্যরা চান আমি প্রার্থী হই।’ বড় ভাই আয়মন আকবর মনোনয়ন চাইবেন কি না, জানতে চাইলে শাহদাব বলেন, ‘ভাই আমাকে সমর্থন দিয়েছে। আর বোন মনোনয়ন চাইবেন না।’

দুই ভাইয়ের বাইরেও দলীয় মনোনয়ন পেতে বেশ কয়েকজন নেতা সক্রিয় হয়েছেন।

তাঁরা হলেন নগরকান্দা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জামাল হোসেন মিয়া, জেলা শ্রমিক লীগের সাবেক সহসভাপতি সাইফুজ্জামান ওরফে জুয়েল চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য আ ত ম হালিম ও সাব্বির হোসেন, জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক কাজী আবদুস সোবাহান, বীর মুক্তিযোদ্ধা নগরকান্দা চরযশোহরদী গ্রামের আবু ইউসুফ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।