ভারতের ক্লাবেও ১০ নম্বর জার্সিতে খেলবেন সাবিনা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ভারতের ক্লাবেও ১০ নম্বর জার্সিতে খেলবেন সাবিনা

বার্তা কক্ষ
জানুয়ারি ১৬, ২০২৪ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতি‌বেদক :;

২০১৮ সালে ইন্ডিয়ান উইমেন্স লিগে সেথু এফসিতে ১১ নম্বর জার্সিতে খেলেছিলেন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। ৬ বছর পর দ্বিতীয়বার দেশটির ঘরোয়া লিগে খেলতে গেছেন বাংলাদেশের এই গোলমেশিন। তার এবারের ক্লাব কিকস্টার্ট এফসি। এ দলে তিনি খেলবেন ১০ নম্বর জার্সিতে।

সোমবার দুপুরে ভারতের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে রাত ২টায় গোয়ায় পৌঁছেছেন সাবিনা। দীর্ঘ ভ্রমণের পর বিশ্রাম তেমন হয়নি। আজ (মঙ্গলবার) দলের হালকা অনুশীলন সেশন করেছেন উপমহাদেশের অন্যতম সেরা এই ফরোয়ার্ড।

বুধবার গোয়ায় কিকস্টার্ট এফসির খেলা আছে সেথু এফসির বিপক্ষে। কেবলই দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। পুরোদমে অনুশীলনের সুযোগও হয়নি। তাই এ ম্যাচে প্রথম একাদশে নাও দেখা যেতে পারে সাবিনাকে।

‘আসলে কেবলইতো এখানে আসলাম। দীর্ঘভ্রমণ ছিল। এখানে এসে পৌঁছতে পৌঁছতে রাত ২টা বেজে গিয়েছিল। অনুশীলনও তো সেভাবে করতে পারিনি। আজ হালকা একটু সেশন করেছি। তাই হয়তো কোচ বদলি হিসেবে খেলাতে পারেন আমাকে। বিষয়টি অবশ্য পুরোটাই কোচের ওপর নির্ভর করছে’-রাতে ভারতের গোয়া থেকে বলছিলেন সাবিনা খাতুন।

ইন্ডিয়ান উইমেন্স লিগে একটি ক্লাব তিনজন বিদেশি নিবন্ধন করতে পারে। তবে খেলতে পারেন দুইজন। সাবিনার ক্লাবের অন্য দুই বিদেশি, নেপালের। দুইজনই মধ্যমাঠের খেলোয়াড়।

চলতি এই লিগে বাংলাদেশের দ্বিতীয় ফুটবলার হিসেবে খেলতে যাওয়ার কথা রাইট উইঙ্গার সানজিদা আক্তারের। তার চুক্তি হয়েছে ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে।

মঙ্গলবার সানজিদা ভারতের ভিসার জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়েছেন। ভিসা পেলেই তিনি ভারত চলে যাবেন। সানজিদাদের ক্লাবের পরের ম্যাচ ১৮ জানুয়ারি কলকাতায় ওড়িশা এফসির বিপক্ষে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।